MSD Join Team India:আইপিএল শেষে টি-২০ ওয়ার্ল্ড কাপের জন্য ভারতীয় শিবিরে যোগ দিলেন মহেন্দ্র সিং ধোনি

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: ফের একবার ভারতীয় শিবিরে ফিরলেন মহেন্দ্র সিং ধোনি। তবে এবার ক্রিকেটার হিসেবে নয়, আসন্ন টি-২০ ওয়ার্ল্ড কাপে ভারতীয় দলের মেন্টর হিসেবে দেখা যাবে তাকে। অবসরের প্রায় দেড় বছর পর জাতীয় দলের ক্যাম্পে দেখা গেল তাকে। রবিবার বিসিসিআইয়ের তরফে দুটি ছবি পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে কোচ রবি শাস্ত্রী, ব্যাটিং কোচ বিক্রম রাঠোরের সাথে নীল জার্সিতে দাঁড়িয়ে মহেন্দ্র সিং ধোনি।

২০০৭ সালে প্রথম টি-২০ বিশ্বকাপ হয়। ধোনির নেতৃত্বে সেবারই  প্রথম বিশ্বকাপ জেতে ভারত। এবার বিরাটদের কি দ্বিতীয় খেতাব এনে দিতে পারবেন মেন্টর ধোনি! শিবিরে যোগ দিয়েই তিন কোচ রবি শাস্ত্রী, ভরত অরুণ ও আর শ্রীধরের সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা সারলেন তিনি। 

টি-২০ বিশ্বকাপে ধোনিকে মেন্টর হিসেবে পাওয়ায় বেজায় খুশি অধিনায়ক বিরাট কোহলি ৷ দুই ফরম্যাটে দুটি বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়কের উপস্থিতি দলের আত্মবিশ্বাস কয়েকগুণ বাড়িয়ে দেবে ৷ এছাড়া বিশ্বকাপের মতো বড় টুর্নামেন্টের আগে ধোনির সান্নিধ্যে মেন ইন ব্লু-র তরুণ ক্রিকেটারদের ফায়দা হবে ৷ বলছেন বিরাট ৷ অধিনায়ক হিসেবে এটাই তাঁর শেষ টি-20 বিশ্বকাপ ৷ দেখা যাক নেতৃত্ব ছাড়ার আগে অধরা আইসিসি ট্রফি জিততে পারেন কি না ৷ মাহির ছোঁয়ায় সেই আক্ষেপ মিটতেই পারে ৷

ভারতের টি ২০ ও একদিনের বিশ্বকাপজয়ী অধিনায়ককে মেন্টর হিসেবে নিয়োগ প্রসঙ্গে বিসিসিআই সচিব জয় শাহ বলেছেন,”আমি এমএসের সঙ্গে ব্যক্তিগতভাবে কথা বলেছি।  যখন দুবাইতে ছিলাম, তখন তাঁর সঙ্গে কথা হয়েছে। তিনি টিম ইন্ডিয়ার মেন্টর হতে রাজি হয়েছেন। তবে তা শুধুমাত্র টি ২০ বিশ্বকাপের জন্যই। আমার অধিনায়ক, সহ অধিনায়ক ও কোচের সঙ্গে কথা হয়েছে। তাঁরা সবাই ধোনিকে মেন্টর হিসেবে নেওয়ার ব্যাপারে উৎসাহ দেখিয়েছেন।”

Leave a Reply

Your email address will not be published.