Mahua Moitra: ফের এক বড় দায়িত্ব, গোয়া বিধানসভা নির্বাচনে তৃণমূলের পরিচানলনার দায়িত্বে মহুয়া মৈত্র

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: গোয়ার বিধানসভা ভোটে তৃণমূলের পরিচালনার দায়িত্ব পালন কৃষ্ণনগর উত্তর লোকসভার সাংসদ মহুয়া মৈত্র। কিছু দিন আগেই, পশ্চিমবঙ্গের বিধানসভা উপনির্বাচনের কঠিন লড়াইয়ে মহুয়াকে দায়িত্ব দেওয়া হয়েছিল আর সসম্মানে উত্তীর্ণও হয়েছেন তিনি। গোয়ার মতো রাজ্যে দীর্ঘদিন ধরে বিদেশে থাকা সুবক্তা মহুয়াকেই প্রচারের মুখ করল সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস।

৪০ বিধানসভা আসনের গোয়াতে ফেব্রুয়ারি-মার্চের মধ্যে ভোট। অক্টোবরের শেষে গোয়ায় গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কয়েকটি সভাও করেন। ডেরেক ও’ব্রায়েন-সহ তৃণমূলের প্রথম সারির নেতারা তার আগে থেকেই গোয়ায় যাচ্ছেন নিয়মিত। গিয়েছেন মহুয়াও।

দিন কয়েক আগে গোয়াতেই তৃণমূলে যোগ দিয়েছেন প্রাক্তন টেনিস তারকা লিয়েন্ডার পেজ। যোগ দিয়েছেন নাফিসা আলিও। মহুয়া মৈত্র এই সুযোগ পাওয়ার পর বলেন, “মানুষের উন্নয়নের স্বার্থেই আমাদের লড়াই। আর আমরা আশাবাদী যে এই লড়াইএ সফল হবই।”

উল্লেখ্য, একুশের উপনির্বাচনে শান্তিপুর কেন্দ্রে তৃণমূলের দায়িত্বে ছিলেন মহুয়া মৈত্র। যেখানে এপ্রিলের ভোটে শান্তিপুরে বিজেপি জিতেছিল,কিন্তু মহুয়ার বুদ্ধি ও বিচক্ষণতার ফলে একুশের উপনির্বাচনে ৬৪ হাজারের বেশি ভোটে যেতে তৃনমুল। এই লক্ষ্যেমাত্রাকেই হয়তো গোয়ায় কাজে লাগাতে চাইছে মমতা বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published.