গোয়ায় কোনো দায়িত্বেই দেওয়া হয়নি মহুয়া মৈত্রকে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পোস্ট

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: গোয়ায় বিধানসভা নির্বাচনে কোনো দায়িত্বই দেওয়া হয়নি মহুয়া মৈত্রকে, এমনটাই চাঞ্চল্যকর তথ্য জানাল AITC GOA। রবিবার সকালে গোয়া তৃণমূলের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলে জানানো হয়েছে গতকালের প্রকাশিত সমস্ত তথ্যই ভুল, গোয়াতে এমন কোন দায়িত্বে কাউকেই নিয়োগ করা হয়নি। গোয়া তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে সকলকে অনুগ্রহ করে অযাচিত তথ্য ছড়ানো থেকে বিরত থাকার জন্য।

উল্লেখ্য, গতকাল জানা গিয়েছিল আসন্ন গোয়া বিধানসভা নির্বাচনে গোয়ায় প্রচারের মুখ হিসেবে দেখা যাবে কৃষ্ণনগর উত্তরের লোকসভার সাংসদ মহুয়া মৈত্রকে। অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক হওয়ার পশ্চিমবঙ্গের বাইরে ত্রিপুরা ও গোয়ার দিকে নজর দিয়েছে ঘাসফুল শিবির। দুটোই বিজেপি শাসিত রাজ্য। আগামী মার্চে ভোট হওয়ার সম্ভাবনা ৪০ বিধানসভা আসন বিশিষ্ট এই রাজ্যে। গোয়ার মতো রাজ্যে ভোটে জেতার লক্ষ্যে ইংরাজিতে সুবক্তা, স্মার্ট রাজনীতিবিদ মহুয়ার উপরই ভরসা রেখেছিল তৃনমুল।

গতকাল দায়িত্ব পাবার পর মহুয়া মৈত্র সংবাদমাধ্যমকে বলেন, ‘‌এই রাজ্যে তৃণমূল কংগ্রেসের ভাল ফল করার যথেষ্ট সুযোগ রয়েছে। এটা একটা বড় চ্যালেঞ্জ। আমি সেই চ্যালেঞ্জ নিচ্ছি। দু’এক দিনের মধ্যেই গোয়ায় যাব। আর সেখানেই থাকব।’‌

কিন্তু আজ সকালেই সমস্ত কিছুই ওলটপালট হয়ে গেল, গোয়া তৃণমূলের করা একটি পোস্টে।

Leave a Reply

Your email address will not be published.