‘পিকের মন্তব্যের ভুল ব্যাখ্যা করা ড,হচ্ছে’,রাহুলকে করা পিকের মন্তব্য নিয়ে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: অবশেষে পিকের মন্তব্য নিয়ে মুখ খুললেন তৃনমুল সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায়। গোয়া সফরে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন,’ পিকের মন্তব্যর ভুল ব্যাখ্যা করা হচ্ছে। ও বলতে চেয়েছে বিজেপিকে হটাতে একজোটে বিজেপির বিরুদ্ধে লড়তে হবে। যেভাবে কংগ্রেস লড়াই করছে সেভাবে হবে না।’ একইসাথে কংগ্রেসকে কটাক্ষ করে তৃনমুল সুপ্রিম বলেন,’ কংগ্রেসের জন্যই মোদি শক্তিশালী হচ্ছেন।’

তিন দিনের গোয়া গিয়েছেন সফরে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকালই গোয়ায় বড়সড় চমক দিয়েছেন তৃণমূলনেত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে জোড়াফুলে যোগ দিয়েছেন অভিনেত্রী নাফিসা আলি, টেনিস তারকা লিয়েন্ডার পেজ ও পরিবেশপ্রেমী মৃণালিনী দেশপ্রভু।

শুক্রবার দিনভর সেখানে একাধিক কর্মসূচিতে যোগ দেন। সাংবাদিক সম্মেলনের পাশাপাশি সেখানকার স্থানীয় মানুষজন, মৎস্যজীবীদের সঙ্গে জনসংযোগ করেন। ঘুরে দেখেন গোয়ার ঐতিহ্যবাহী মন্দির, গির্জাগুলি। এখানেও বাংলার মতো ‘দুয়ারে সরকার’, ‘গতিধারা’ প্রকল্প চালুর আশ্বাস দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

এদিন পানাজিতে ফের একবার মমতার নিশানায় বিজেপির সঙ্গে কংগ্রেস। তিনি বলেন, বিজেপি কংগ্রেস আপোষ করে। বিজেপি কংগ্রেস সমঝোতা করে। কিন্তু, আমরা চাই না ভোট ভাগাভাগি হোক। আমরা গোয়ার মানুষের জন্য কাজ করতে চাই।’

গোয়ায় আগামী বছর নির্বাচন। তাতে অংশ নিতে চলেছে তৃণমূল। বিজেপি বিরোধী জোট জিতলে মুখ্যমন্ত্রী হবেন সেখানকার কোনও ভূমিপুত্র, একথা স্পষ্ট করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

Leave a Reply

Your email address will not be published.