Mamata Banerjee Security Guard: চলন্ত ট্রেনে উধাও মুখ্যমন্ত্রীর নিরাপত্তা কর্মীর আগ্নেয়াস্ত্র সহ ব্যাগ, অভিযোগ দায়ের কোচবিহার রেলপুলিশে

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: চলন্ত ট্রেন থেকে উধাও মুখ্যমন্ত্রীর নিরাপত্তা কর্মীর আগ্নেয়াস্ত্র সহ ব্যাগ। বাগে দুটি আগ্নেয়াস্ত্র ছাড়াও ছিল মোবাইল ফোন ও কয়েক হাজার টাকা। নিউ কোচবিহার স্টেশনে ঢোকার মুখে ঘটেছে ঘটনাটি। তদন্ত শুরু করে করেছে রেল পুলিশ। 

জানা গেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কামাখ্যা মন্দিরে পূজো দিতে গিয়েছিলেন। তার নিরাপত্তার দায়িত্বে থাকা অফিসাররা রওনা হয়েছিলেন ট্রেনে। অসম যাওয়ার আগে নিউকোচবিহার স্টেশনে ঢোকার মুখে এক অফিসার তার সিটের কাছে ব্যাগ রেখে বাথরুমে যান। ফিরে এসে দেখেন তার ব্যাগ উধাও। এব্যাপারে নিউকোচবিহার স্টেশনে লিখিত অভিযোগ জানানো হয়। রেল পুলিশ বুধবার রাতে তল্লাশি চালায় নিউকোচবিহার স্টেশনে। আজও তল্লাশি হবে বাইশগুড়ি এলাকায়।

সূত্রের খবর, বুধবার সকালে নিউ কোচবিহার সংলগ্ন এলাকার পেস্টারঝাড়ে বি ৪ কামরায় ওই অফিসারের ব্যাগ চুরির ঘটনায় শোরগোল পড়ে যায়। চুরির ঘটনায় তিনি নিউ কোচবিহার জিআরপি (GRP) থানায় অভিযোগ জানান। অভিযোগ পেয়ে জিআরপি-র উচ্চপদস্থ আধিকারিকরা ঘটনার তদন্ত শুরু করেছেন।

Leave a Reply

Your email address will not be published.