Mimi Chakraborty: ভোর রাত থেকেই গুরুতর অসুস্থ মিমি চক্রবর্তী! বাড়িতেই চলছে চিকিৎসা

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: গতকাল ভোর রাত থেকেই অসুস্থ কসবা ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের শিকার অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। রক্তচাপ কমে যাওয়ার পাশাপাশি পেটে যন্ত্রণাও হচ্ছে তার। ভোর চারটে নাগাদ খুব পেটে ব্যাথা উঠলে অভিনেত্রীর পরিচারিকা তার আপ্ত সহায়ককে ফোন করেন। জানা যায় বেশ কিছুদিন থেকেই গল ব্লাডারে সমস্যায় ভুগছিলেন মিমি।

কিছুদিন আগেই প্রতারনার শিকার হয়েছিলেন তিনি। শরীরে গিয়েছে ভুয়ো করোনার টিকা। শুধু মিমিই নয় ,কসবার ওই ভুয়ো টিকাকরণ কেন্দ্র থেকে টিকা নিয়েছিলেন অনেকেই । মিমি হঠাৎই অসুস্থ হয়ে যাওয়ায় উদ্বেগ বাড়ছে তাদেরও। চিকিৎসকরা জানিয়েছেন, ভ্যাকসিনের নামে জল মিশিয়ে দেওয়া হয়েছিল অ্যামিকাসিন। তার এই পেটের সমস্যা ভুয়ো ভ্যাকসিন থেকেও হতে পারে আবার অতিরিক্ত প্যানিক থেকেও হতে পারে।

টিকা নেওয়ার পর একটি ভিডিয়ো বার্তায় মিমি জানিয়েছিলেন, ‘আমি সুস্থ আছি। যাঁরা সেদিন ভ্যাকসিন নিয়েছি আমরা সবাই প্রতারিত। প্যানিক করবেন না। আমি যখন সুস্থ আছি আপনাদেরও কিছু হবে না’। একই সঙ্গে তিনি জানান, আধিকারিকদের সঙ্গে বলে জেনেছেন টিকা জাল হলেও তাতে কোনও ক্ষতিকারক কিছু ছিল না। তবে এব্যাপারে তদন্ত চলছে বলেও জানান।

Leave a Reply

Your email address will not be published.