দুর্ঘটনার কবলে মীরের গাড়ি! লেক থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: দুর্ঘটনার মুখে পড়ল জনপ্রিয় অভিনেতা তথা সঞ্চালক ও রেডিও জকি মীর আফসার আলীর গাড়ি। পুলিশ সূত্রের খবর, শনিবার বিকেলে প্রিন্স আনোয়ার শাহ রোডের দিক থেকে যাদবপুর থানার দিকে যাচ্ছিল গাড়িটি। সেই সময় সাউথ সিটি মল থেকে বেরিয়ে প্রিন্স আনোয়ার শাহ রোডের দিকে দ্রুত গতিতে ছুটে যাচ্ছিল অপর একটি সাদা গাড়ি। ঠিক সেই মুহুর্তে দুই গাড়ির মুখোমুখি। দুর্ঘটনার কবলে পড়তেই গাড়িটি প্রায় ১০০ মিটার মতো পিছিয়ে দ্রুতগতিতে পালানোর চেষ্টা করেন অভিযুক্ত চালক। ঠিক সেই সময় আরেকটি ৪০৭ গাড়ি ধাক্কা মারেন তিনি। প্রত্যক্ষদর্শীদের দাবী, সেই সময় রাস্তার ধারে করা এক শ্রমিককেও ধাক্কা মারেন অভিযুক্ত চালক। ওই গাড়ির ধাক্কায় গুরুতর জখম হন তিনি। এরপরই অভিযুক্ত গাড়িটিকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা ।

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হয় মীরের গাড়িটি। সামনের দিকে দুমড়ে-মুচড়ে যায় অভিযুক্তের গাড়িটিও। এরপরেই লেক থানার পুলিশ এসে অভিযুক্ত গাড়ির চালককে আটক করে নিয়ে যায়। বাজেয়াপ্ত করা হয় গাড়িটিকেও। তবে মীরের ভক্তকূলের কাছে স্বস্তির কথা বলতে একটাই, দুর্ঘটনার ওই মুহূর্তে গাড়িতে ছিলেন না স্বয়ং মীর। তার ফলে তিনি কোনও রকম আহত হননি। দুর্ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছান তিনি। লেক থানায় তিনি এই সংক্রান্ত একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত চালককে আটক করা হয়েছে। তার নাম বিক্রম সিং, তিনি সাউথ সিটি আবাসনের ৪ নম্বর টাওয়ারের বাসিন্দা। তার বাবা এই মুহূর্তে করোনা আক্রান্ত হয়ে এক হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গিয়েছে। মদ্যপ থাকার কারণেই তিনি গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। ঘটনার তদন্ত শুরু করেছে লেক থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.