নদিয়ার বাগদেবী পুরে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত একই পরিবারের একাধিক ব্যক্তি সহ শিশু

শান্তিপুর,নদীয়া: গভীর রাতে বাড়িতে ঢুকে দুষ্কৃতী তাণ্ডব। দুষ্কৃতীদের হাতে আক্রান্ত একই পরিবারের একাধিক ব্যক্তি সহ শিশু। প্রত্যেককেই ধারালো অস্ত্র ও লোহার বস্তু দিয়ে আঘাত করা হয়। এছাড়াও দুজনকে অপহরণ করে নিয়ে যায় দুষ্কৃতীরা। এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শান্তিপুর থানা এলাকার বাগদেবী পুরে।

ওই এলাকার বাসিন্দা প্রসেনজিৎ সরকারের অভিযোগ, গতকাল রাতে বৃষ্টি চলাকালীন ৫০ থেকে ৬০ জন দুষ্কৃতী তার বাড়িতে হঠাৎ চড়াও হয়। গোটা বাড়ি ভাঙচুর করে এছাড়াও বাড়ির প্রত্যেকটি সদস্যকে ধারালো অস্ত্র ও লোহার বস্তু দিয়ে বেধড়ক মারধর করে যার মধ্যে বেশ কয়েকটি শিশুও ছিল।

এখানেই শেষ নয় বাবা চিত্তরঞ্জন সরকার ভাই বিজয় সরকার কে ব্যাপক মারধর করে বাড়ি থেকে তুলে নিয়ে যায় দুষ্কৃতীরা যাদের এখনো পর্যন্ত খোঁজ পাওয়া যায়নি।

এই ঘটনার কারণ নিয়ে প্রসেনজিৎ সরকার জানান, বেশ কয়েকদিন আগে এলাকারই এক যুবকের কাছ থেকে বেশ কিছু টাকা ধার করেছিলেন ব্যবসার জন্য। ধার শোধ না করতে পারার কারণেই এই ঘটনার পিছনে হয়তো ওই যুবকের যোগসাজশ রয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে গতকাল রাতেই শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে প্রসেনজিৎ সরকার এর পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.