মা হতে চলেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান । বাবা কে? সোশ্যালে প্রশ্ন ফ্যানদের

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: গত কয়েক মাস ধরে সংবাদের শিরোনামে সাংসদ অভিনেত্রী নুসরত জাহান । স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ ও সেই সঙ্গে অভিনেতা যশ দাশ-এর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে আলোচনা তুঙ্গে। সেই তালিকায় সম্প্রতি যোগ হয়েছে আরও এক জল্পনা। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে মা হতে চলেছেন নুসরত ।

শুক্রবার সকাল থেকেই তোলপাড় হয়েছে নেটদুনিয়া। নুসরত জাহান অন্ত:সত্ত্বা! এই খবর ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে গুঞ্জন। কারণ নিখিল-নুসরতের সম্পর্ক যে তলানিতে, সে কথা ইতিমধ্যেই আঁচ করেছে নেটদুনিয়া। ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন নিখিল-নুসরত। নেই একসঙ্গে কোনও ছবি পোস্টও। অন্যদিকে অভিনেতা যশ ও নুসরতের সম্পর্ক নিয়ে প্রচুর জলঘোলা হয়েছে। প্রত্যেক ব্যক্তিগত অনুষ্ঠানে একসঙ্গে থাকা থেকে শুরু করে আজমের শরিফ ভ্রমণ, সবকিছুই উস্কে দিয়েছে নুসরত-যশের সম্পর্কের জল্পনা।

এদিকে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রীর স্বামী নিখিল জানান এই ব্যাপারে তাঁর কাছে কোনও খবর নেই। সেই সঙ্গে তিনি বলেন যদি তাঁর স্ত্রী সন্তানসম্ভবা হয়ে থাকেন, তাহলে এই সন্তান তাঁর না। কারণ গত ছয়মাস তাঁরা আলাদা থাকেন ও কার্যত কোনও সম্পর্ক নেই। 

নুসরতের করা একটি শ্যুটের ভিডিয়োতে কেউ লিখেছেন, “বাচ্চা কার?” তো কেউ আবার লিখেছেন,” প্রেগন্যান্ট শুনছি!” এক নেটিজেন আবার লিখেছেন,” বুড্ডা লোগোকা তো লটারি লগ গেয়া সংসার ম্যায়”। যদিও কিছু নুসরতপ্রেমীরা আবার ভার্চুয়াল ভালোবাসায় ভরিয়েছেন তারকা- নায়িকাকে।

তৃণমূল- কংগ্রেসের সাংসদ, অন্যদিকে যশ গেরুয়া শিবিরের প্রতিনিধি। ২০২১ সালের বিধানসভা ভোটে চণ্ডীতলা কেন্দ্র থেকে হেরে গিয়েছেন তিনি। ‘যশরত’-র সম্পর্কের আরও ঘনিষ্ঠতা, সন্তানের আগমণ বার্তা ইত্যাদিতে সামাজিক ক্ষেত্রের পাশাপাশি রাজনৈতিক ক্ষেত্রেও জলঘোলা হতে পারে, সেই সম্ভাবনা এড়িয়ে দেওয়া যাচ্ছে না। 

Leave a Reply

Your email address will not be published.