সত্যজিৎ বিশ্বাসের খুনে সন্দেহভাজন মুকুল রায়,আদালতে হাজিরা জগন্নাথ সরকারের

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: নদিয়ার কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের খুনের ঘটনায় সোমবার আদালতে হাজিরা দিলেন বিজেপি সাংসদ জগন্নাথ সরকার । যদিও হাজিরা এড়িয়ে গেলেন মুকুল রায় । মুকুল রায়ের আইনজীবী সুমন রায় তাঁর মক্কেলের উপস্থিতির জন্য আদালতের কাছে আরও কিছুটা সময় চেয়ে নেন । এদিন আদালতে সাপ্লিমেন্টরি চার্জশিট পেশ করেছে সিআইডি। তাতে মুকুল রায়কে ‘সন্দেহভাজন’ বলে উল্লেখ করেছেন তদন্তকারীরা।

২০১৯ সালের ৯ ফেব্রুয়ারি নদিয়ার হাঁসখালি থানার ফুলবাড়ি এলাকায় খুন হন তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস। তৃণমূলের শাসনামলে শাসক দলের একমাত্র বিধায়ক খুনের ঘটনা সেটিই। ঘটনার তদন্তভার সিআইডির হাতে তুলে দেয় নবান্ন। ওই ঘটনায় মূল অভিযুক্ত অভিজিৎ পুণ্ডারি-সহ ৫ জনকে গ্রেফতার করে তদন্ত শুরু করে পুলিশ। রানাঘাট আদালতে অতিরিক্ত মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেটের আদালতে পেশ করা সাপ্লিমেন্টরি চার্জশিটে বিজেপি সাংসদ জগন্নাথের নাম অভিযুক্ত তালিকায় রাখা হলেও মুকুল রায়কে রাখা হয়েছে ‘সন্দেহভাজন’ তালিকায়।

নিহত সত্যজিতের স্ত্রী রূপালি বিশ্বাস সোমবার বলেন, ‘‘স্বামীর মৃত্যুর সঙ্গে মুকুল রায়ের যোগাযোগ প্রমাণ হলে, শুধু আমি কেন দলও প্রশ্রয় দেবে না এ বিশ্বাস আমার আছে।’’

অন্যদিকে, ‘‘জগন্নাথ বলেন,”আমাকে পরিকল্পনা করে ফাঁসানো হয়েছে। তৃণমূলের এটাই চরিত্র। বিচারব্যবস্থার প্রতি আস্থা রয়েছে। আমি নির্দোষ প্রমাণিত হবো।”

Leave a Reply

Your email address will not be published.