Nusrat Jahan as Single Mother: একলা মা হতে কি কি করনীয়, পুরসভায় এসে খোঁজ নিলেন নুসরত

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: রাস্তায় বা কোনো রেস্টুরেন্টে নয়, যশ দাশগুপ্তর হাত ধরে কলকাতা পুরসভায় হাজির নতুন মা নুসরত জাহান। মুখ্য পৌর স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুব্রত রায় চৌধুরীর ঘরে এদিন দেখা মিলেছে এই তারকা জুটির। কী কারণে হঠাৎ তাঁদের পৌরনিগমে যেতে হল তা নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়ে গিয়েছে।

সূত্রের খবর, সন্তানের বার্থ সার্টিফিকেটে বাবার নাম নয়, শুধুমাত্র মায়ের নাম রাখতে চান নুসরত। সেজন্য কী করতে হবে, তা জানতে কলকাতা পুরসভায় যান সাংসদ- অভিনেত্রী নুসরত জাহান, সঙ্গে ছিলেন যশও। এ দিন তাঁরা পুরসভার বোর্ড অফ অ্যাডমিনিস্ট্রেটর্সের চেয়ারম্যান ফিরহাদ হাকিমের চেম্বারেও যান।

সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী, কোনও ‘সিঙ্গেল মাদার’ শুধুমাত্র তাঁর নিজের নামে সন্তানের জন্মের শংসাপত্র বের করতে পারেন। এদিন পুরসভার তরফে নুসরতকে সেকথা জানানো হয়েছে বলে সূত্রের খবর।

তবে সংবাদমাধ্যমের তরফে যশ ও নুসরতকে আসার কারণ জানতে চাওয়া হলে যশ সাফ জানান, করোনার টিকা নিতে এসেছেন তাঁরা। সন্তান সম্ভবা হওয়ার পর থেকেই তাঁকে নিয়ে ছড়িয়েছে নানান জল্পনা। নিখিলের সঙ্গে বিবাদ সেই জল্পনা আরও উসকে দিয়েছে। সব মিলিয়ে শুরু থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন সাংসদ অভিনেত্রী। মা হওয়ার পর সম্প্রতি জনসমক্ষে এসেছিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। নুসরতের সন্তানের বাবা কে এই প্রশ্নে তিনি জর্জরিত হয়েছেন একাধিকবার। বুধবার একটি অনুষ্ঠানে গিয়ে সেই প্রসঙ্গে নুসরত জাহানের মন্তব্য, ‘বাবা কে সেটা বাবা জানে।’ এর পরই তিনি বলেছিলেন, মাতৃত্ব উপভোগ করছেন তিনি। যশের সঙ্গে দুর্দান্ত সময়ও কাটাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published.