বৃষ্টির দিনে পার্কস্ট্রিটের রাস্তায় ওপেন সিক্রেট যশ-নুসরতের, নুসরতের গর্ভের সন্তান তারই স্বীকার করলেন যশ!

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: টলিউড অভিনেত্রী নুসরত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্ক এখন ওপেন সিক্রেট। ধীরে ধীরে পরোক্ষভাবে নিজেদের সম্পর্ককে নেটিজেনদের চোখের সামনে আনছেন এই জুটি। বৃষ্টিভেজা কলকাতার পার্ক স্ট্রিটের রাস্তায় দেখা গেল এই জুটিকে। বেসরকারি একটি সংবাদমাধ্যমে প্রকাশ হওয়া ফটো এবং ভিডিওয় পার্ক স্ট্রিটের এক রেস্তোরাঁয় যশ এবং নুসরতকে একসঙ্গে খেতে দেখা গিয়েছে। যশ ও নুসরতের সম্পর্ক নিয়ে মিডিয়া থেকে সাধারন মানুষ নানান কথা বললেও মুখ খোলেননি এই দুই তারকা। তবে এর আগেই প্রকাশ্যে এসেছে নুসরতের বেবি বাম্পের ছবি। এবার দেখা গেল হবু মা নুসরতের হাত ধরে রাস্তায় অভিনেতা যশ দাশগুপ্ত। অত্যন্ত সাবধানতার সঙ্গে নুসরতকে আঁকড়ে ধরে এগিয়ে নিয়ে যাচ্ছেন যশ। যা দেখে প্রশংসাই করেছেন নেটিজেনদের একাংশ।

মেঘলা দিনে প্রেমের পরশ ঘিরে ধরেছিল দুজনকেই। নীল রঙা কুর্তিতে সেজেছিলেন নসুরত, চোখে চশমা, একদম মেকআপহীন লুকে লেন্সবন্দি হলেন অভিনেত্রী। গার্লফ্রেন্ডের সঙ্গে সাযুজ্য রেখেই হালকা ও গাঢ় নীল রঙা শার্টে সেজেছিলেন যশ।করোনা আবহে দুজনের মুখেই ছিল মাস্ক। এর আগে বহুবার আকারে-ইঙ্গিতে নিজেদের বিশেষ সম্পর্কের কথা জানিয়েছেন ‘যশরত’। কিন্তু এইভাবে প্রকাশ্যে হাতে হাত ধরে তিলোত্তমার রাস্তায় ঘুরে বেড়াতে দেখা যায়নি তাঁদের।

এই মুহূর্তে প্রেগন্যান্সির তৃতীয় পর্যায়ে রয়েছেন নুসরত, শোনা যাচ্ছে আগামী মাসেই মা হতে চলেছেন অভিনেত্রী। তাই সবসময় প্রেমিকাকে চোখে চোখে রাখছেন যশ। সেই যত্নের ঝলক এদিন প্রকাশ্য রাস্তায় ধরা পড়ল প্রথমবার। নিখিল জৈনের সঙ্গে বিয়ে বিতর্ক পেরিয়ে এখন নতুন করে জীবনকে সাজিয়ে নিচ্ছেন নুসরত, সেই সফরে যশের হাতটা শক্ত করে ধরে রেখেছেন তিনি। 

Leave a Reply

Your email address will not be published.