ফের একবার জামিনের আবেদন খারিজ হল শাহরুখ পুত্র আরিয়ানের, এখনও থাকতে হবে জেলেই

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: ফের আরও একবার আবেদন খারিজ হল শাহরুখ পুত্র আরিয়ানের জামিনের। জেলা দায়রা কোর্টের বিচারক খারিজ করে দিলেন Aryan-এর আইনজীবীর আবেদন। আপাতত আর্থার রোড জেলেই দিন কাটাতে হবে বাদশা-পুত্রকে। একইসাথে আরিয়ানের সঙ্গে আরও দুই অভিযুক্ত আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধমেচার জামিনের আবেদনও খারিজ করলো জেলা দায়রা আদালত।

বুধবার আরিয়ানের জামিনের শুনানির আগে এনসিবি-র আধিকারিকরা আদালতের হাতে নয়া তথ্য তুলে দিয়েছেন। যেখানে জানা গিয়েছে, উঠতি এক বলিউড অভিনেত্রীর সঙ্গে শাহরুখ খানের ছেলে মাদক বিষয়ে আলোচনা করেছিলেন। আরিয়ানের বিরুদ্ধে এই চ্যাটকে হাতিয়ার বানাতে চাইছে এনসিবি।

গত সপ্তাহে, ১৪ অক্টোবর আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে গিয়েছিল। আদালত ঘোষণা করেছিল, মামলার পরবর্তী শুনানি হবে বুধবার, ২০ অক্টোবর। সেই মতোই আজ শুনানি হয়। কিন্তু আজও জেলের বাইরে বেরোতে পারলেন না শাহরুখ পুত্র।

উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে মুম্বই থেকে গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী কর্ডেলিয়ায় (Cordelia Cruise) রেভ পার্টি আয়োজনের খবর পান এনসিবি আধিকারিকরা। সেই অনুযায়ী যাত্রী সেজে প্রমোদতরীতে ওঠেন তাঁরা। পার্টি শুরু হওয়ার পরই পুলিশ একে একে ১০ জনকে আটক করে। মাদক কাণ্ডে জেরা করা হয় আরিয়ান খানকেও। ঘণ্টার পর ঘণ্টা জেরার পর গ্রেপ্তার হন শাহরুখপুত্র।

আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর একাধিক সেলেব্রিটি তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন। রাজনৈতিক নেতারও পিছিয়ে নেই এ ক্ষেত্রে। বলিউডে সলমান খান থেকে শুরু করে হৃত্বিক রোশন, তাপসী পান্নু, প্রীতি জিন্টা, সলমান খান সহ একাধিক তারকা শাহরুখ ও আরিয়ানের পাশে এসে দাঁড়িয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.