সিভিকের তান্ডবে অতিষ্ঠ এলাকাবাসী, অভিযোগ দায়ের শান্তিপুর থানায়

শান্তিপুর,নদীয়া: সিভিক ভলেন্টিয়ারের তাণ্ডবে অতিষ্ঠ গোটা এলাকা। শান্তিপুর থানায় লিখিত অভিযোগ দায়ের শুভজিৎ বিশ্বাস নাকে অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে।

এলাকার স্থানীয় মানুষদের অভিযোগ,গোটা এলাকার বসবাসকারী সাধারণ মানুষকে অকথ্য ভাষায় গালিগালাজ থেকে শুরু করে লকআপে ভরে দেবো বলে হুমকি দেখায় অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার। ঘটনাটি শান্তিপুর থানা এলাকার বাগচীর বাগান অদ্বৈত লেনের।

ওই এলাকার অধিকাংশ মানুষের অভিযোগ শান্তিপুর থানার সিভিক ভলেন্টিয়ার শুভজিৎ বিশ্বাস ওরফে (লালটু), সিভিক পুলিশের কর্মরত বলে পেশীর জোরে অযথা এলাকার অধিকাংশ মানুষকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এলাকার সাধারণ মানুষ প্রতিবাদ করলে হাজতবাস করাব বলে হুমকি দেয় ওই সিভিক ভলেন্টিয়ার। এলাকার স্থানীয়দের এও অভিযোগ দীর্ঘদিন ধরে ওই সিভিক ভলেন্টিয়ার এলাকার সাধারণ মানুষের রাতের ঘুম কেড়ে নিয়েছে। প্রতিনিয়ত এলাকায় ঢুকে তাণ্ডব চালায়।

মঙ্গলবার ধৈর্যচ্যুত হয়ে শান্তিপুর থানার দ্বারস্থ হয় ওই এলাকার একাধিক পুরুষ ও মহিলারা। এছাড়াও শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে ওই সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে। এলাকার সাধারণ মানুষের দাবি সিভিক ভলেন্টিয়ারের দীর্ঘদিনের অত্যাচার তারা আর কিছুতেই সহ্য করতে পারছেন না, পুলিশ যথাযথ ব্যবস্থা করুক। না হলে ওই সিভিক ভলেন্টিয়ারের অত্যাচারে এলাকা ছাড়তে বাধ্য হবেন এলাকার স্থানীয় মানুষ।

Leave a Reply

Your email address will not be published.