মায়ের ইচ্ছা পূরণে ব্রত ছেলে, মৎস্যমুখের দিন দক্ষিণ কলকাতার ৫০০ অধিক কুকুরদের খাওয়াবেন পার্থ চট্টোপাধ্যায়

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: গত ১৩ জুন প্রয়াত হয়েছেন পার্থ চট্টোপাধ্যায়ের মা শিবানী চট্টোপাধ্যায়। তিনি কুকুর খুব ভালোবাসতেন। বাড়িতেও রয়েছে দুটি পোষ্য কুকুর। সবসময় আগলে রাখতেন তাদের।পাশাপাশি পথ কুকুরদেরও দেখভাল করতেন তিনি আর বলতেন “ওদের দেখো। ওদের যত্ন নিও।”বুধবার নাকতলায় রাজ্যের হেভিওয়েট মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের মায়ের শ্রাদ্ধ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আগামীকাল পারলৌকিক কাজ। এই দিনেই রাস্তার সারমেয়দের জন্যে খাবারের আয়োজন করেছেন তৃণমূলের মহাসচিব।

বেহালা, পর্ণশ্রী, শকুন্তলা পার্ক, সরশুনা সহ বিভিন্ন এলাকায় গিয়ে পথ কুকুরদের খাওয়ানোর ব্যবস্থা করা হবে। পাশাপাশি মায়ের প্রয়াণের পর বাড়িতে অনেকেই ফল নিয়ে আসছেন। সেই সমস্ত ফল হাসপাতালে, অনাথ আশ্রমে পৌঁছে দেওয়ারও ব্যবস্থা করা হচ্ছে। পার্থ বাবুর কথায়, “কুকুরদের ভালবাসতেন মা। মা বলতেন ওরা অবলা জীব। যাতে ওদের কোনও ক্ষতি না হয়, তা দেখতে, ওদের যত্ন নিতে। মা আজ নেই। কিন্তু মায়ের কথা রাখতে হবে। ওরা মায়ের ভালোবাসার পাত্র।”

উল্লেখ্য, বুধবার শিবানী দেবীর শ্রাদ্ধানুস্ঠানে পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে হাজির হয়েছিলেন বিভিন্ন ব্যক্তিরা। দলমত নির্বিশেষে হাজির ছিলেন তৃণমূল-বিজেপি দুই রাজনৈতিক দলের প্রতিনিধিরাই। হাজির হয়েছিলেন অভিষেক বন্দোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published.