জল্পনার অবসান! নিজের নতুন দলের নাম ঘোষণা করলেন প্রশান্ত কিশোর

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নিজের দলের নাম ঘোষণা করলেন প্রশান্ত কিশোর। সোমবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে নিজের দলের নাম ঘোষণা করলেন তিনি। নতুন দলের নাম রাখলেন জনসুরজ। নাম ঘোষণার সাথে সাথেই পিকে জানিয়েছেন,বিহার (Bihar) থেকেই শুরু করবেন ‘জনসুরজে’র কাজ।

সোমবার সকালে পিকে এক টুইট বার্তায় লেখেন, ‘গণতন্ত্রে অর্থপূর্ণ অংশগ্রহণকারী হতে এবং জনগণের পক্ষে নীতি গঠনে সহায়তা করার জন্য আমি গত দশবছর ধরে রোলারকোস্টার রাইডে চড়েছি! তবে এবার যখন আমি পাতা ওলটাচ্ছি, আমি মনে করছি যে এবার আসল ‘মাস্টার’দের কাছে যাওয়ার সময় এসেছে – জনগণ। মানুষের সমস্যাগুলি আরও ভালোভাবে বোঝার জন্য এবং ‘জন সুরাজ’-এর সুশাসনের পথে হাঁটতে হলে মানুষের কাছে যেতে হবে। শুরু হবে বিহার থেকে।’

মূলত গত কয়েক বছর ধরে প্রশান্ত কিশোর বিভিন্ন রাজ্যে শাসকদল অথবা বিরোধী দলকে ভোটের কৌশল ঠিক করে দিয়েছেন। ২০২১ সালের নির্বাচনেও পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসকে ভোটের কৌশল ঠিক করে দেন তিনি। 

উল্লেখ্য,পিকে নিজে একটা দীর্ঘ সময়ে রাজনীতি করেছেন বিহারের মাটি থেকে। নীতীশ কুমারের জেডিইউ-র দীর্ঘদিনের সদস্য পিকে। বিহারের মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর সম্পর্ক এখনও দৃঢ়। ফলে তিনি বিহার থেকেই ‘জন সূরজে’র কাজ সূচনা করবেন তিনি। 

Leave a Reply

Your email address will not be published.