ফুলিয়ার পর রাইনগর! ফের চলন্ত ট্রেনে মহিলার শ্লীলতাহানির চেষ্টা

নদিয়ার ফুলিয়ার পর রাইনগর! ফের চলন্ত ট্রেনে মহিলার শ্লীলতাহানির ঘটনা ঘটলো। এমনকি ওই তরুণীকে চলন্ত ট্রেন থেকে ফেলেও দেওয়া হয়। এ ঘটনায় ট্রেনে মহিলাদের নিরাপত্তা নিয়ে ফের প্রশ্নচিহ্নের মুখে রেল।

ঘটনা সূত্রে জানা গেছে, শুক্রবার রোজকার মতো কাজ সেরে কল্যাণী থেকে ট্রেনে রানাঘাট হয়ে রাইনগরের বাড়িতে ফিরছিলেন বছর ২০-এর এক তরুণী। রাত ৯টা ১০ মিনিটের ট্রেনে। ট্রেনের মহিলা বগি ফাঁকাই ছিলো। রানাঘাট থেকে ট্রেন ছাড়ার কিছু সময় পর থেকেই ওই তরুণী খেয়াল করেন দুজন যুবক মদ্যপ অবস্থায় তাঁর দিকে এগিয়ে আসছে। উপস্থিত বুদ্ধিতে সে তার এক বন্ধুকে মেসেজ করে বিষয়টি জানায়। পাশাপাশি আত্মরক্ষার জন্য সে তার ব্যাগ-মোবাইল সব দিয়ে দিতে চাইলে ওই দুই যুবক তার শ্লীলতাহানির চেষ্টা করে। তারপর রাইনগর স্টেশনে ট্রেন ঢোকার মুখে লেভেল ক্রসিংয়ের কাছে তরুণীকে ধাক্কা দিয়ে ট্রেন থেকে ফেলে দেয়।

ট্রেনটি রাইনগর স্টেশনে ঢুকতেই তরুণীর ওই বন্ধু অন্যান্য নিয়ে মহিলা বগিতে দুই যুবককে দেখতে পান। ধাওয়া করে একজনকে ধরেও ফেলেন। অন্য জন পালিয়ে যায়। ধৃত যুবককে তুলে দেওয়া হয় রেল পুলিশের হাতে। স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলেও রাতেই ওই তরুণীকে কল্যাণীর জেএনএম হাসপাতালে ভর্তি করা হয়েছে।ঘটনায় দিলীপ তালুকদার নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার তাকে রানাঘাট আদালতে তোলা হলে তাকে ৫ দিনের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। ঘটনায় জড়িত বাকি দুষ্কৃতীদের তল্লাশি চালাচ্ছে বনগা জিআরপি।

Leave a Reply

Your email address will not be published.