Raj Kaishal Death: প্রয়াত পরিচালক Raj Kaushal, শোকের ছায়া মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: প্রয়াত হলেন বলিউড অভিনেত্রী মন্দিরা বেদির স্বামী পরিচালক রাজ কৌশল। বুধবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে বাড়িতেই মৃত্যু হয় তাঁর। মাত্র ৪৯ বছর বয়সে রেখে গেলেন স্ত্রী মন্দিরা বেদী, ছেলে বীর ও মেয়ে তারাকে। রাজের হঠাৎ প্রয়াণে শোকস্তব্ধ গোটা বলিউড ইন্ডাস্ট্রি।

পরিচালক অনির টুইট করে জানান এই খবর। সোশ্যাল মিডিয়ায় এদিন অনির লেখেন, ”খুব তাড়াতাড়ি চলে গেলে। আজ সকালে পরিচালক ও প্রযোজক রাজ কৌশলকে হারালাম আমরা। খুব দুঃখজনক। আমার প্রথম ছবি মাই ব্রাদার নিখিল-এর প্রযোজক ছিলেন তিনি। হাতে গোনা সেই কয়েকজনের মধ্যে একজন যিনি আমার দৃষ্টিভঙ্গিকে বিশ্বাস করেছিলেন, পাশে ছিলেন। তাঁর আত্মার শান্তি কামনা করি।”

বলিউডে পা রেখেছিলেন অভিনেতা হিসেবে। পরবর্তীকালে বেছে নিয়েছিলেন পরিচালনার কাজ। লেখক-পরিচালক-প্রযোজক মোট তিনটি ছবি করেছেন নিজের কেরিয়ারে। প্যার ম্যায় কভি কভি, শাদি কা লাড্ডু এবং অ্যান্থনি কৌন হ্যায়- ছবির পরিচালনা করেন রাজ কৌশল। 

মাত্র দিন দুয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় বন্ধুদের সঙ্গে পার্টির ছবি দিয়েছিলেন রাজ।

১৯৯৯ সালে মন্দিরাকে বিয়ে করেন রাজ। তাদের জুটি ছিল বলিউডের দীর্ঘমেয়াদি জুটিগুলির মধ্যে একটি। ২০১১ সালে জন্ম হয় ছেলে ভীরের। এরপর গত অক্টোবর মাসে চার বছরের এক কন্যা সন্তানকে দত্তক নেন রাজ-মন্দিরা। স্বামীকে হারিয়ে শোকস্তব্ধ মন্দিরা।

Leave a Reply

Your email address will not be published.