ফের একবার নেটদুনিয়ায় ভাইরাল রানাঘাটের রানু মন্ডল,গাইলেন ‘বচপন কা পেয়ার’

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: ভাইরাল হওয়া আর যেন আটকাতে পারছেন না রানু। সুযোগ পেলেই টুক করে নেটপাড়ার নজর কেড়ে নিচ্ছেন তিনি। ফের একবার নেটদুনিয়ায় ভাইরাল রানু মণ্ডল। এবার তিনি জমিয়ে গাইলেন ভাইরাল হওয়া গান ‘বচপন কা পেয়ার’।

রানাঘাটের প্লাটফর্মের ধারে গান গাইতে গাইতেই বলিউডের লাইমলাইটে আসেন রানুমণ্ডল। তাঁর অসাধারণ সুন্দর গলার গান মুগ্ধ করে দিয়েছিল সারাদেশের মানুষকে। অনেকেই রানু মণ্ডলকে লতাকন্ঠীও বলেছিলেন কারণ লতা মঙ্গেশকরের গাওয়া ‘তেরি মেরি কাহানি হ্যায়’ গানেই বিখ্যাত হয়েছিলেন রানু মন্ডল। যদিও হিমেশ রেশামিয়ার সঙ্গে তাঁর গাওয়া গান ‘তেরি মেরি’ নাকি ‘কানে ব্যথা’ ধরিয়েছিল ২০১৯-র পুজোয়।

ছত্তিশগড়ের কিশোর সহদেব-খ্যাত ভাইরাল গান ‘বচপন কা পেয়ার’। যা সে গেয়েছে ইন্ডিয়ান আইডলের মঞ্চেও। এমনকী, সেটা নিয়ে রিমিক্স ভার্সন বের করার কথাও জানিয়েছেন বাদশা। এবার সেটাই গেয়ে শোনালেন রাণু। যা আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যদিও এক্ষেত্রে রানুর প্রশংসার থেকে নিন্দাই হল বেশি। সকলেরই দাবি, এত ভালো গানটি একেবারে নষ্ট করে ছেড়েছেন তিনি।

বং টিনেজার্স’-এর ইনস্টাগ্রাম চ্যানেল-এ আপলোড হওয়া এই ভিডিও নিয়ে এখন নেটপাড়ায় তুমুল চর্চা। একে রানু মণ্ডল, তার উপর ভাইরাল গান ‘বচপন কা প্যার’। সবমিলিয়ে, এই ভিডিও নিয়ে উচ্ছ্বসিত নেটিজেনরা।

দেখে নিন রানু মন্ডলের সেই ভাইরাল হওয়া ভিডিও….

Leave a Reply

Your email address will not be published.