বৌদির প্রেমে প্রত্যাখ্যান! গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা যুবকের

শান্তিপুর,নদীয়া: বৌদির প্রেমে প্রত্যাখ্যান! দুবছরের সম্পর্ক না মানায় গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা যুবকের। ঘটনাটি শান্তিপুর কালনা ঘাটের। জানা গিয়েছে রবিবার বেলা ১১ টা নাগাদ শান্তিপুর কালনা ঘাটের একটি ভেসেলে ওঠে বর্ধমানের সুলতানপুরের প্রতীক ধর নামে এক যুবক। ভেসেল টি ঘাট থেকে ছাড়তেই ওই যুবকটি আচমকাই ভেসেল থেকে গঙ্গায় ঝাঁপ দেয়। ভেসেলের মাঝিরা ওই যুবককে বাঁচানোর জন্য তারাও গঙ্গায় ঝাঁপ দেয়। বেশ খানিকটা সময়ের চেষ্টাই ওই যুবককে গঙ্গা থেকে উদ্ধার করে ডাঙ্গায় তোলে। দেওয়া হয় জল ও বিস্কুট।

ওই যুবকের কাছ থেকে জানা যায় ওই যুবকের এক বৌদির সাথে দু’বছরের প্রেমের সম্পর্ক। কিন্তু হঠাৎই ওই বৌদি তার প্রেমকে প্রত্যাখ্যান করেছে। সেই কারণেই মানসিক অবসাদে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে ওই প্রতীক। কালনা খাটে কর্তব্যরত সিভিক পুলিশরা ওই যুবককে প্রাথমিকভাবে সুস্থ করার চেষ্টা করে। খবর দেয় ওই যুবকের পরিবারের কাছে। জানা যায় যুবকের পরিবার ইতিমধ্যেই শান্তিপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

ভেসেল চালক মিঠুন সর্দার বলেন, “এক এক করে গাড়ি তুলেছি। তার ফাঁকে যাত্রীদের মতো তিনিও উঠেছেন। পর পর সব তুলেছি। ভেসেল ছাড়ার পর ঝাঁপ দেয়। যেখানে ঝাঁপ দিয়েছিল, সেখানে জল বেশ গভীর কালনা ঘাটের মাঝিরা উদ্ধার করেছেন. জানতে পেরেছি, প্রেম-ভাসবাসার কোনও ব্য়াপার রয়েছে।”

Leave a Reply

Your email address will not be published.