জেলা সফর শুরু করেই মোদিকে মহিষাসুরের সঙ্গে তুলনা করলেন সায়নী ঘোষ

ছবিনদীয়া নিউজ ২৪ ডিজিটাল: জেলা সফর শুরু করেই মোদিকে মহিষাসুরের সঙ্গে তুলনা করলেন যুব তৃনমুল সভাপতি সায়নি ঘোষ। মঙ্গলবার পশ্চিম বর্ধমান থেকে জেলা সফর শুরু করলেন যুব তৃণমূলের সভাপতি সায়নী ঘোষ (Saayoni Ghosh)। সফর শুরুর একটি ভিডিও টুইটারে শেয়ার করেন সায়নী। সেখানে জানান, পশ্চিম বর্ধমান থেকেই জেলা সফর শুরু করার কথা দিয়েছিলেন। সেই কথা রেখেছেন।

আসানসোল দক্ষিণের প্রার্থী হয়েছিলেন। রাস্তায় নেমে তুমুল প্রচার করা সত্ত্বেও হেরে যান। তবে আসানসোল দক্ষিণের মানুষকে বড় ভালবাসেন তৃণমূলের তারকা সদস্য। তাঁদের নতমস্তকে প্রণাম করেন তিনি। ঘাসফুল শিবিরের নিচুস্তরের কর্মীদের সঙ্গে নেতা–নেত্রীর যোগাযোগের উপর বেশি জোর দেন। বলেন, ‘‌এটা সোনার বাংলা, সুনার বাংলা নয়।’‌

এদিনের সফরে মোদিকে বিঁধে বলেন, “সারা পৃথিবী দেখেছে যে মোদি নামক এক মহিষাসুরকে কীভাবে মমতা নামক এক দুর্গা বধ করেছে।”তবে এই প্রথম নয়, এর আগেও প্রধানমন্ত্রীর সমালোচনা করেছেন সায়নী।

এমনকি কিছুদিন আগে স্বাধীনতা দিবসের দিন লালকেল্লায় বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী তমলুকের বীরাঙ্গনা মাতঙ্গিনী হাজরাকে অসমের বলে বসেন, তখন সৃজিত মুখোপাধ্যায়ের,‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ সিরিজের পোস্টারের আদলে তৈরি ছবি শেয়ার করে তীব্র কটাক্ষ করেছিলেন সায়নী।

হোয়াটসঅ্যাপ থেকে পাওয়া যে পোস্টার সায়নী শেয়ার করেছিলেন, তাতে মোদির ছবি ফটোশপ করে লেখা হয়েছিল, ‘মাতঙ্গিনী এখানে কোনও আন্দোলন করতে আসেননি’।

Leave a Reply

Your email address will not be published.