মহুয়ার ট্যুইটার হ্যান্ডেলে সারমেয়’র ছবি, তবে কি শীর্ষ নেতৃত্বকে কোনো বার্তা দিতে চাইছেন তিনি?

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: বৃহস্পতিবার নদিয়ার প্রশাসনিক বৈঠক থেকে কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্রকে কড়া সতর্কবার্তা দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অচিরেই সেই ভিডিও ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কোনো কথাই বলতে শোনা যায়নি মহুয়াকে।

তবে তার দুই দিন পর ঘটা একটি ঘটনা নানা প্রশ্ন তুলে ধরছে নেটিজেনদের মনে। সম্প্রতি নিজের ট্যুইটার হ্যান্ডেলে নিজের সারমেয় হেনরির ছবি শেয়ার করেছেন মহুয়া। ছবিটি দেখা যাচ্ছে হেনরি জিভ বের করে রয়েছে। সঙ্গে ক্যাপশন #HenryRules।

মহুয়ার শেয়ার করা ওই পোষ্যর ছবি ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। কেউ কেউ মনে করছেন বৃহস্পতিবারের ওই ঘটনার প্রেক্ষিতেই সারমেয়র এই ছবির মাধ্যমে তৃণমূল শীর্ষ নেতৃত্বকেই খোঁচা দিয়েছেন মহুয়া।

আসলে কি হয়েছিল বৃহস্পতিবারের নদীয়া জেলার প্রশাসনিক বৈঠকে? ঐদিনের বৈঠকের শেষ লগ্নে মহুয়া মৈত্রর নাম করে মমতা বলেন, “মহুয়া, আমি একটা স্পষ্ট বার্তা দিতে চাই! কে কার পক্ষে-বিপক্ষে আমার দেখার দরকার নেই। এই রাজনীতি এক দিন চলতে পারে, চিরদিন নয়। আর একই লোক চিরদিন একই জায়গায় থাকবে, এটা মেনে নেওয়াও ঠিক নয়। যখন ভোট হবে, দল ঠিক করবে কে প্রার্থী হবে। এখানে কোনওরকম মতপার্থক্য চলবে না। সবাই মিলে একসাথে কাজ করতে হবে। এটা আমি বলে গেলাম।”

Leave a Reply

Your email address will not be published.