শুভেন্দুর প্রাক্তন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর মৃত্যুতে নতুন মোড়, আটক তার প্রাক্তন দেহরক্ষী ইনচার্জ

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: শুভেন্দু অধিকারীর প্রাক্তন দেহরক্ষীর অস্বাভাবিক মৃত্যু মামলায় নতুন মোড়। শুভেন্দুর দেহরক্ষী শুভব্রত খুনে আটক করা হল শুভেন্দুর প্রাক্তন দেহরক্ষী ইনচার্জ সুশান্ত যশকে। বর্তমানে তমলুক পুলিশ লাইনে কর্মরত এই পুলিশ আধিকারিককে আটক করে জিজ্ঞাসাবাদ করছে সিআইডি। এদিন দুপুরে সিআইডির তরফে বেশ কিছুক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয় সুশান্ত যশকে। ২০১৮-র ১৩ অক্টোবর শুভব্রত চক্রবর্তীর মাথায় গুলি লাগার দিন ঠিক কী হয়েছিল তা জানতে চাওয়া হয় সুশান্ত যশের কাছে। পুলিশ সূত্রে খবর, সুশান্ত যশের দেওয়া তথ্যে অসঙ্গতি দেখা দেওয়ায়, আটক করা হয়েছে।

উল্লেখ্য, প্রায় তিন বছর আগে ২০১৮ সালের ১৩ অক্টোবর নিজের ঘরেই গুলিবিদ্ধ হন শুভেন্দু অধিকারীর তৎকালীন ওই দেহরক্ষী। দিন কয়েক আগে দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর স্ত্রী সুপর্ণা চক্রবর্তী এফআইআর করেন। তারপরেই এই মামলার দায়িত্ব সিআইডির হাতে দেয় সরকার।এরপর থেকেই তোলপাড় রাজ্য রাজনীতি।

শুভেন্দু অধিকারীর  প্রাক্তন রক্ষী শুভব্রত চক্রবর্তীর মৃত্যু-তদন্তে দ্বিতীয়বার শুভেন্দুর বাড়িতে গিয়েছিল সিআইডি। এর আগে গত ১৪ জুলাই শান্তিকুঞ্জে হানা দিয়েছিল সিআইডি আধিকারিকরা। এদিন শান্তিকুঞ্জ এবং উল্টোদিকে থাকা দেহরক্ষীদের ওই আবাসস্থলের মধ্যে দূরত্ব মাপজোক করেন। কী ভাবে দেহরক্ষীরা থাকেন তা খতিয়ে দেখেন। এদিনও সিআইডি আধিকারিকদের সহযোগিতা করেন সাংসদ দিব্যেন্দু অধিকারী। তদন্তের পুরো অংশের ভিডিওগ্রাফিও করেন এদিন

Leave a Reply

Your email address will not be published.