Sourav Ganguly Biopik: বড় পর্দায় ‘দাদা’, এলইউভি(LUV) ফিল্মস তৈরি করবে সৌরভ গাঙ্গুলির বায়োপিক

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: বাঙালির কাছে সৌরভ গঙ্গোপাধ্যায় শুধুমাত্র একটা নাম না ইমোশন। বিশ্বের দরবারে বাংলাকে প্রতিষ্ঠিত করার পেছনে ‘দাদার’ গুরুত্ব অপরিসীম। অনেক দিন ধরে কানাঘুষো চলছিল যে প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক (Sourav Ganguly Biopic) তৈরি হতে চলেছে। অবশেষে চলে এসেছে সেই দিন। ইতিমধ্যেই লাভ ফিল্মস’র সঙ্গে একটি চুক্তিতে সই করে ফেলেছেন তিনি। আজই হওয়ার কথা আছে আফিসিয়াল অ্যানাউনসমেন্ট। বৃহস্পতিবার টুইট করে নিজেই জানালেন সেই কথা। এলইউভি ফিল্মস এই ছবি প্রযোজনা করবে বলে জানালেন মহারাজ।

সৌরভ টুইট করে লেখেন, ‘ক্রিকেট আমার জীবন। আমাকে আত্মবিশ্বাস দিয়েছে, এগিয়ে যাওয়ার ক্ষমতা দিয়েছে। এই যাত্রার স্বাদ আনন্দের। সেই যাত্রা নিয়ে ছবি করবে এলইউভি। বড় স্ক্রিনে দেখানো হবে আমার জীবন।’

সৌরভের স্বপ্নপূরণ, তার স্ট্র্যাগল, ডাকাবুকো অধিনায়ক, হার না মানা মনোভাব, গ্রেগ চ্যাপেলের বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদ থেকে অন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে যাওয়া, তারপর ভারতীয় ক্রিকেট বোর্ডের মসনদে বসার গল্পই দেখা যাবে রুপোলি পরদায়।

মাস খানেক আগেই বলিউডে জোরাল খবর ছিল, সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly biopic) বায়োপিক, তাতে মুখ্য ভূমিকায় রণবীর কাপুর! সৌরভের ভূমিকায় অভিনয় করতে পারেন হৃত্বিক রোশন অথবা রণবীর কপূর। কবে থেকে ছবির শ্যুটিং শুরু হবে, তা এখনও ঠিক হয়নি।

উল্লেখ্য,সৌরভ গঙ্গোপাধ্যায়ই প্রথম কোনও বাঙালি যার জীবদ্দশায়, তাঁকে নিয়ে বায়োপিক হতে চলেছে। সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনির পর এবার তৈরি হচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক।

Leave a Reply

Your email address will not be published.