ভোটে হারের পর থেকেই বাড়ছিল দূরত্ব,অবশেষে বিজেপি ছাড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: বিজেপির সঙ্গে গাঁটছড়া ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি পোস্টে বিজেপিকে বিধে দল ছাড়ার ঘোষণা করেন তিনি। দল ছাড়ার কথা ঘোষণা করে শ্রাবন্তী টুইটে লেখেন, “যে দলের হয়ে গত বিধানসভা নির্বাচনে লড়েছিলাম, সেই বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি।বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাদের।”

https://twitter.com/srabantismile/status/1458668386372620294?t=ltYLpsPV6RRUXa5MA9pHNw&s=19

এক সময় তৃণমূল ঘনিষ্ঠ ছিলেন শ্রাবন্তী। তবে একুশের ভোটের (West Bengal Election) আগেই গত পয়লা মার্চ গেরুয়া শিবিরে যোগ দেন তিনি। পরে বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থী হন। বিপক্ষ ছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের মতো হেভিওয়েট তৃণমূল নেতা। তাঁর কাছেই হেরে যান শ্রাবন্তী। হারের পর থেকেই বিজেপির সাথে দূরত্ব বাড়তে থাকে তার। অবশেষে জল্পনা উস্কে বিজেপি ছাড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত, গত সোমবার মুখ্যমন্ত্রীর বিজয় সমাবেশে রুপাঞ্জনার মিত্রের মতোই আমন্ত্রিত ছিলেন শ্রাবন্তী। কিন্তু তিনি সেখানে উপস্থিত হননি। তাঁর অনুপস্থিতি নিয়ে জল্পনা ছড়িয়েছিল যে তিনি বিজেপি ছাড়ার কথা ঘোষণা না করে মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানে আসতে চাননি। যদিও এ বিষয়ে শ্রাবন্তী নিজে কোনও মন্তব্য করেননি। বৃহস্পতিবার সকালে বিজেপি ছাড়ার পর আরও একটি জল্পনা তৈরি হয়েছে। সেই জল্পনাটি হল, পদ্ম ছেড়ে শ্রাবন্তীর নয়া গন্তব্য কি জোড়াফুল? অবশ্য বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানান, কেন শ্রাবন্তী এমন সিদ্ধান্ত নিলেন তা এখনও বিস্তারিত জানেন না। 

Leave a Reply

Your email address will not be published.