Sunil Mondal Join Trinomul: বাবুলের রাস্তায় সুনীল মন্ডল, ফের ফিরলেন তৃণমূলে

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: শুভেন্দু অধিকারীর সঙ্গেই মেদিনীপুরের কলেজ মাঠে পদ্ম পতাকা হাতে তুলে নিয়েছিলেন পূর্ব বর্ধমানের সাংসদ সুনীল মণ্ডল। এখন রাজ্য রাজনীতিতে উল্টো স্রোত বইছে। আর সেই স্রোতে গা ভাসিয়ে দলে ফিরে এসেছেন সুনীল মণ্ডলও। 

তৃণমূল কংগ্রেস ক্ষমতায় ফেরার পর, বিজেপিতে যাওয়া নেতাদের পক্ষ বদল করার প্রক্রিয়া অব্যাহত রয়েছে। মুকুল রায়ের ফিরে আসার পর, পুরনো টিএমসি নেতারা ছাড়া, এখন বিজেপি নেতারাও স্যুইচ করতে শুরু করেছেন তৃণমূলে।

এদিন তৃনমুলে ফিরে সুনীল মন্ডলের মন্তব্য, ‘তিনি সবসময় তৃণমূলেই ছিলেন। তাই নতুন করে ঘাসফুলে ফেরার কিছু নেই।’ সুনীল মণ্ডল বর্ধমান আসনের একজন সাংসদ যিনি বিধানসভা নির্বাচনের আগে টিএমসি ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন, কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের বড় জয়ের পর তিনি আরও দাবি করেছিলেন যে তিনি কখনও বিজেপিতে যাননি।

উল্লেখ্য, সুনীলবাবু বিজেপিতে যোগ দিলেও পদ্মশিবিরের হয়ে কখনই তিনি সক্রিয় ভূমিকা নেননি। বিজেপির কোনও সভা, মঞ্চ বা অনুষ্ঠানেও তাঁকে দেখা যায়নি। কিন্তু মেদিনীপুরের কলেজ মাঠে শুভেন্দু ছাড়া সেদিন আর যারা যারা বিজেপিতে যোগ দেন, সেই তালিকায় সুনীল মণ্ডলের নামও ছিল।

সুনীলবাবু আদতে কোন দলে রয়েছেন, বিভ্রান্তি ছড়িয়েছিল সেটা নিয়েই। এমনকি, খোদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কেও একবার বলতে শোনা যায়, সুনীল যেন তাঁর রাজনৈতিক অবস্থান পরিষ্কার করেন। তারপর থেকে কোনও দলের জার্সিতেই কোনও রাজনৈতিক কর্মসূচিতে দেখা যায়নি সুনীল। যদিও দল তাঁকে নিয়ে ঠিক কী অবস্থান নিয়েছে, তা এখনও স্পষ্ট নয়।

Leave a Reply

Your email address will not be published.