ভোটকুশলী প্রশান্ত কিশোরকে নিয়ে ওয়েব সিরিজ বানাতে চায় সুপারস্টার শাহরুখ খান

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: সম্প্রতি পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে মমতা বন্দোপাধ্যায়কে জিতিয়ে অবসর ঘোষণা করেছেন প্রশান্ত কিশোর ওরফে পিকে । তাঁর সংস্থা আইপ্যাক থেকে এবং ভোটকৌশলী হিসেবে যে দায়িত্ব পালন করছিলেন তা থেকে আপাতত দূরেই থাকতে চান বলে নিজেই জানান।তবে কিছুদিন আগেই তাকে তৃণমূলের ওয়ার্কিং কমিটির মিটিংয়েও যোগ দিতে দেখা যায়।পেশায় পলিটিক্যাল স্ট্র্যাটেজিস্ট। তাঁর বিশ্লেষণী ক্ষমতা, পরামর্শ এবং রণকৌশলের জেরেই তৃণমূলের এই জয়লাভ, এ কথা প্রকাশ্যেই স্বীকার করেন বহু নেতা-মন্ত্রী। ভোটের ফলাফল অক্ষরে অক্ষরে মিলিয়ে দিয়েছেন এই ভোট কুশলী। বাংলার নির্বাচনী ফল প্রমাণ করে দিয়েছে, তিনি অঙ্ক কষে ভোটের ফলাফল মিলিয়ে দিতে পারেন। আর সেই জাদুকর নাকি শুক্রবার সন্ধ্যায় হাজির হয়েছিলেন শাহরুখ খানের মন্নতে। দীর্ঘ সময় বৈঠক করেন এসআকে ও পিকে। সেই বৈঠক ঘিরে এদিন সন্ধ্যা থেকেই জোর জল্পনা চলছে নেটপাড়ায়। 

শোনা যাচ্ছে সেই প্রশান্তকেই নিয়েই নাকি এ বার ওয়েব সিরিজ তৈরি করতে চায় শাহরুখ খানের সংস্থা রেড চিলিজ। তবে এই বিষয়ে এখনও সবুজ সংকেত দেয়নি প্রশান্ত কিশোর । সেই নিয়েই আলোচনার জন্যই হয়ত আজ শাহরুখের মুখোমুখি হন এই তারকা ভোট কুশলী। 

উল্লেখ্য, তিন বছর ধরে রুপোলি পর্দায় গায়েব শাহরুখ। তবে ‘পাঠান’-এর শ্যুটিং সারছেন তারকা। করোনার জেরে বেশ কয়েকমাস ধরে আটকে ছিল যশরাজ ফিল্মসের এই চর্চিত প্রোজেক্ট। তবে শীঘ্রই শ্যুটিং ফ্লোরে ফিরছেন শাহরুখ, সেই ইঙ্গিত দিয়ে ফেললেন। 

Leave a Reply

Your email address will not be published.