Sourav Ganguli Birthday: ৪৯ তম জন্মদিনে সৌরভকে শুভেচ্ছা জানাতে বেহালার বাড়িতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: বৃহস্পতিবার ৪৯তম জন্মদিন ছিল ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির। সকাল থেকেই জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তার জন্মদিনে প্রতিবছরই শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এবার একটু আলাদা ভাবে শুভেচ্ছা জানালেন সৌরভকে। এবার জন্মদিনের শুভেচ্ছা জানাতে বেহালায় সৌরভের বাড়িতে পৌঁছে গেলেন মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার বিকেল ৫ টা নাগাদ তিনি সৌরভের বাড়িতে যান। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান। সৌরভও মুখ্যমন্ত্রীকে সিল্কের শাড়ি ও মিষ্টি দিয়ে পাল্টা ধন্যবাদ দেন মুখ্যমন্ত্রীকে। বিকেল ৫.৪৭ নাগাদ মুখ্যমন্ত্রী বেরিয়ে যান সৌরভের বাড়ি থেকে।

বরাবরই ভালো দুজনের মধ্যে ব্যাক্তিগত সম্পর্ক। দীর্ঘ দিন ধরেই সৌরভ ও তার পরিবারের সঙ্গে নিবিড় যোগ রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এর আগে সৌরভ একাধিকবার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে নবান্ন গিয়েছেন। কিন্তু মমতাকে এ ভাবে আলাদা করে সৌরভকে বাড়ি গিয়ে শুভেচ্ছা জানাতে সম্ভবত এর আগে দেখা যায়নি।

এমনকি চলতি বছরের শুরুতেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতালে শুধু সৌরভের সঙ্গে ফোনে কথা বলাই নয়, দুবার অ্যাঞ্জিপ্লাস্টির সময় সৌরভকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার জন্মদিনে বাড়িতে গিয়ে সৌরভকে শুভেচ্ছা জানানো দুজনের মধ্যে সু-সম্পর্কের আরও এক প্রমাণ হয়ে থাকল।

শুধু তাই নয়, বৃষ্টি মাথায় নিয়ে সকাল থেকেই সৌরভের বাড়ির সামনে অনুরাগীরা ভিড় জমিয়েছিলেন। হাতে ছিল ব্যানার, পোস্টার। তাঁদের নিরাশ করেননি বিসিসিআই সভাপতি। তাঁদের সঙ্গে সেলফিও তোলেন। পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সৌরভ বলেন, ‘(জন্মদিনে)কোনও পরিকল্পনা নেই। আমি একদম ফিট। আরও এক বছর কেটে গেল। এটাই সবার ক্ষেত্রে এক।’

Leave a Reply

Your email address will not be published.