প্রাক্তন দেহরক্ষীর খুনের তদন্তে ফের শুভেন্দুর পাড়ায় সিআইডি, খতিয়ে দেখলেন নিরাপত্তারক্ষীদের থাকার ঘর

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: ফের শুভেন্দুর পাড়ায় সিআইডি। তবে এবার শান্তিকুঞ্জে নয়, শুভেন্দুর বাড়ির উল্টোদিকের বাড়িটিতে এদিন যান চার জনের সিআইডির দল। ওই বাড়িটিতেই থাকেন শুভেন্দুর নিরাপত্তারক্ষীরা। শুভেন্দু অধিকারীর প্রাক্তন রক্ষী শুভব্রত চক্রবর্তীর মৃত্যু-তদন্তে কাঁথির বাড়িতে আসেন সিআইডি। এদিন নতুন করে ভিডিওগ্রাফি ও স্কেচ তৈরি করা হচ্ছে। নেওয়া হয় প্রত্যক্ষদর্শী ও প্রতিবেশীদের বয়ানও। 

শুভেন্দু অধিকারীর  প্রাক্তন রক্ষী শুভব্রত চক্রবর্তীর মৃত্যু-তদন্তে এ নিয়ে দ্বিতীয়বার শুভেন্দুর বাড়িতে সিআইডি। এর আগে গত ১৪ জুলাই শান্তিকুঞ্জে হানা দিয়েছিল সিআইডি আধিকারিকরা। এদিন তাঁরা শান্তিকুঞ্জ এবং উল্টোদিকে থাকা দেহরক্ষীদের ওই আবাসস্থলের মধ্যে দূরত্ব মাপজোক করেন। কী ভাবে দেহরক্ষীরা থাকেন তা খতিয়ে দেখেন। এদিনও সিআইডি আধিকারিকদের সহযোগিতা করেন সাংসদ দিব্যেন্দু অধিকারী। যে ঘরটিতে শুভেন্দুর দেহরক্ষী থাকতেন সেই ঘরটিকেও খতিয়ে দেখা হয় আজ।

উল্লেখ্য, প্রায় তিন বছর আগে ২০১৮ সালের ১৩ অক্টোবর নিজের ঘরেই গুলিবিদ্ধ হন শুভেন্দু অধিকারীর তৎকালীন ওই দেহরক্ষী। ঘটনার এতদিন পর মৃতের স্ত্রী সুপর্ণা দেবী পুলিশের কাছে অভিযোগ করেছেন ,শুভব্রতকে ষড়যন্ত্র করে খুন করা হয়েছে। এর পরেই তদন্ত শুরু করেছে রাজ্য গোয়েন্দা বিভাগ সিআইডি।

Leave a Reply

Your email address will not be published.