বিয়ের আসরে গুটকা চিবোচ্ছেন হবু বর, যা দেখে কনে রেগে আগুন! তারপর….

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: বিয়ের মণ্ডপ, পাশে হবু বউ, সামনে মন্ত্র বলছে পুরোহিত , এছাড়াও রয়েছে পরিবারের অন্যান্য লোকজন। কিন্তু সেই সব দিকে কোনো প্রকার ভ্রূক্ষেপই নেই বরের। তিনি মনের সুখে গুটখা চিবোচ্ছেন। গুটখা প্রেম তার এতোই যে আশেপাশে কী হচ্ছে সেই খেয়ালই নেই বরের। বিষয়টি নজর এড়ায়নি হবু বউয়ের। দীর্ঘক্ষণ ধরে এমন দেখার পরে শেষে ক্ষোভে ফেঁটে পড়েন তিনি। এমনিই একটি ভিডিও দিনকয়েক থেকে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, বিয়ের আসরেই মনের আনন্দেই গুটখা চিবোচ্ছেন বর। তখন পাশে বসে হবু স্ত্রী। আচমকা পুরোহিতকে থামিয়ে দেন কোনে। তার পরেই তাঁর রাগ এসে পড়ে হবু স্বামীর উপর। কেন তিনি বিয়ের মণ্ডপে গুটখা চিবোচ্ছে সেই প্রশ্ন করা হয়। শেষে উপায় না পেয়ে গুটখা ফেলতে দৌঁড় লাগান বর। কিছুক্ষণের মধ্যেই চুপচাপ বিয়ের আসনে ফের ফিরে আসেন তিনি। তবে ভিডিওটি কোথাকার তা জানা যায়নি।

গুটখার নেশা অনেককে করতে দেখা যায়। কিন্তু এর ফলে শারীরিক ক্ষতিও হয়। কিন্তু সেসবে তোয়াক্কা না করেই গুটখায় মগ্ন থাকেন বহু। ওই মহিলার হবু স্বামীও বিয়ে মণ্ডপেই বসে গুটখা চিবোচ্ছেন। যা নিয়ে প্রবল ক্ষুব্ধ তাঁর হবু স্ত্রী। বিয়ের আসরেই তাঁর শাসন শুনে বরের আত্মারাম খাঁচাছারা হবার অবস্থা। শেষে বউয়ের রাগের ঠেলায় দৌঁড়ে গিয়ে গুটখা ফেলে আসেন তিনি। গোটা ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হারে ভাইরাল।

Leave a Reply

Your email address will not be published.