অতি জনপ্রিয়তাই হয়ে উঠলো কাল,থানা-পুলিশ করতে হয়েছে কাকলি ফার্নিচারের মালিককেB

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: বিজ্ঞাপনের ভিডিওই হয়ে উঠলো কাল । থানা-পুলিশ করতে হল প্রতিষ্ঠানের মালিককে । রাতারাতি ভাইরাল হওয়া কাকলি ফার্নিচারের মালিক কিনা ডায়রি করতে গেল থানায় । দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় হটাৎই একটি ভিডিও ভাইরাল হয় । ‘দামে কম মানে ভালো’ এই ট্যাগ লাইন দিয়েই রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিল বাংলাদেশের একটি প্রতিষ্ঠান কাকলি ফার্নিচারের বিজ্ঞাপনের ভিডিও । যা নিয়ে কেউ আনন্দ উপভোগ করেছেন,কেউ আবার বিরক্তও হয়েছেন । এমনকি সোশ্যাল সাইটে ট্রোল ভিডিওতেও দেখা গিয়েছে কাকলি ফার্নিচারের নাম ।

ভিডিও ভাইরাল হতেই বিপদের মুখে পড়তে হল প্রতিষ্ঠানটিকে । সোশ্যাল সাইটে নানা ভাবে কাকলি ফার্নিচারের নাম ব্যবহার করতে শুরু করলো ব্যাবহারকারীরা । এই জনপ্রিয়তার কারনে প্রতিষ্ঠানের মালিকের ব্যাক্তিগত জীবনে এমন উটকো ঝামেলা এসে জুটবে ,তা ভাবতেই পারেননি তিনি ।

উল্লেখ্য, ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছিল দুটি মেয়েকে । কখনও তাদের দেখা গিয়েছে তারা আরাম কেদারায় দোল খাচ্ছে, আবার কখনও সফর ওপর লাফাচ্ছে । এমনকি ভিডিওতেই ওই দুটি মেয়ের মুখেই শোনা যাচ্ছে ,’দামে কম, মানে ভালো,কাকলি ফার্নিচার’ ।

কিন্তু ঠিক কি কারনে থানা পুলিশ করতে হল প্রতিষ্ঠান কর্তৃপক্ষকে ? ভিডিও ভাইরাল হবার পরেই কাকলি ফার্নিচারের নামে বহু ভুয়ো প্রোফাইল ও পেজ তৈরি হতে থাকে । সেই কারণেই থানায় ডায়রি করতে হয়েছে কর্তৃপক্ষকে । প্রতিষ্ঠানের চেয়ারম্যানের অভিযোগ, কাকলি ফার্নিচারের জনপ্রিয়তা কমানোর জন্যই অজ্ঞাত পরিচয় ব্যাক্তিরা তাদের প্রতিষ্ঠানের নাম ও লোগো ব্যাবহার করে ক্রেতাদের প্রতারিত করছেন । এতে বড়সড় ক্ষতির মুখে প্রতিষ্ঠানটিকে । কে বা কারা এমনটা করছে ,তা খতিয়ে দেখছে পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published.