রাজ্যে একদিনে আক্রান্ত ১৪ হাজারের বেশি, প্রায় তিনগুন বেড়ে নদিয়াতে আক্রান্ত ২৪৯

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: করোনার সিঁদুরে মেঘ! টানা ৬ দিন উর্ধমুখী রাজ্যের কোভিড গ্রাফ। গত কয়েকদিনের তুলনায় অনেকটাই বেড়ে গত ২৪ ঘন্টায় আক্রান্ত ১৪ হাজারের বেশি। বুধবার রাজ্য স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৪ হাজার ২২ জন। যা নিয়ে এপর্যন্ত মোট ১৬ লাখ ৭৮ হাজার ৩২৩ জন মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এদিকে রাজ্যে গত ২৪ ঘন্টায় করোনার কবলে পড়ে প্রাণ হারিয়েছেন ১৭ জন। এনিয়ে রাজ্যে মোট করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ১৯ হাজার ৮২৭ জন। রাজ্য স্বাস্থ্য দফতর সূত্রে এই মুহূর্তে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ৩৩ হাজার ০৪২। রাজ্যের পজিটিভিটির হার ২৩.১৭ শতাংশ।

স্বাস্থ্য দফতরের রিপোর্ট অনুযায়ী, এই মুহূর্তে রাজ্যজুড়ে করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ১৬ লাখ ২৫ হাজার ৪৫৪ জন। যার মধ্যে গতকাল সুস্থ হয়েছেন ৬ হাজার ৪৩৮ জন।

কলকাতার পাশাপাশি এদিন আক্রান্ত বাড়লো উত্তর ২৪ পরগনা ও হাওড়াতেও। গত ২৪ ঘণ্টায় কলকাতায় কোভিড পজিটিভ হয়েছেন ৬ হাজার ১৭০ জন। আড়াই হাজার ছাড়িয়েছে উত্তর ২৪ পরগনার সংক্রমিতের সংখ্যা। যেখানে মঙ্গলবারের রিপোর্ট বলছে, এই জেলায় সংক্রমিতের সংখ্যা ছিল ১ হাজার ৩৯১। আবার গত ২৪ ঘণ্টায় হাওড়ায় দৈনিক আক্রান্তের সংখ্যা ছিল ৬৯৮। এদিন সেই সংখ্যাটা বেড়ে হল ১,২৮০। দক্ষিণ ২৪ পরগনায় ৫২৫ জন আক্রান্ত হয়েছেন। হুগলিতে ৬৭০ জন করোনা আক্রান্ত হয়েছেন। পূর্ব ও পশ্চিম বর্ধমানে করোনা আক্রান্ত হয়েছেন যথাক্রমে ২৩৩ এবং ৫৫৬ জন। পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে আক্রান্তের সংখ্যা যথাক্রমে ১০০ এবং ১৬৩। ঝাড়গ্রামে আক্রান্তের সংখ্যা ২৪। বাঁকুড়ায় করোনা আক্রান্ত হয়েছেন ১০৮ জন। পুরুলিয়ায় আক্রান্তের সংখ্যা ১০৪। বীরভূমে করোনা আক্রান্ত হয়েছেন ৩৯২ জন। নদিয়ায় আক্রান্তের সংখ্যা ২৪৯ জন। মুর্শিদাবাদে কোভিড আক্রান্ত হয়েছেন ১৮৭ জন।

Leave a Reply

Your email address will not be published.