Corona Virus: পুজোর আগে দেশে বাড়ল করোনা সংক্রমন, পুজো নিয়ে চিন্তিত প্রশাসন

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: পুজো আর মাত্র কয়েকটা দিন। সর্বত্রই শুরু হয়ে গিয়েছে পুজোর হয় হুল্লোড়। সপ্তাহের প্রথমদিকে দেশের কোভিড গ্রাফ (COVID-19) বেশ খানিকটা আশা জাগিয়েছিল, কিন্তু শেষদিকে ফের বাড়ল দৈনিক সংক্রমন।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিকতম পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে দেশে করোনা ভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছেন ২৬ হাজার ৭২৭ জন। এনিয়ে দেশে মোট আক্রান্ত হয়েছেন ৩ কোটি ৩৭ লক্ষ ৬৬ হাজার ৭০৭। গত ২৪ ঘন্টায় দেশে মৃত্যু হয়েছে হয়েছে ২৭৭ জনের। এই নিয়ে মোট করোনার বলি দেশের ৪ লক্ষ ৪৮ হাজার ৩৩৯ জন।

স্বাস্থ্য মন্ত্রকের শুক্রবারের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনায় সুস্থ হয়ে উঠেছেন ২৮ হাজার ২৪৬ জন। এনিয়ে দেশে মোট সুস্থের সংখ্যা ৩ কোটি ৩০ লক্ষ ৪৩ হাজার ১৪৪। বৃহস্পতিবারের পরিসংখ্যান অনুযায়ী একদিনের এই সংখ্যাটা ছিল ২৮ হাজার ৭১৮ জন। 

গত ২৪ ঘণ্টায় দেশে করোনার নমুনা পরীক্ষা হয়েছে ১৫ লক্ষ ২০ হাজার ৮৯৯ টি। এ নিয়ে দেশে মোট নমুনা পরীক্ষার সংখ্যা ৫৭ কোটি পেরিয়েছে। স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশের ৬৪ লক্ষ ৪০ হাজার ৪৫১ জন করোনা টিকা পেয়েছেন।  এনিয়ে মোট টিকাপ্রাপকের সংখ্যা ৮৯ কোটি ২ লক্ষ ৮ হাজার ৭। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *