শান্তিপুর থানায় মিসিং অভিযোগ করা সত্ত্বেও ৬ দিন ধরে নিখোঁজ টোটো চালক

শান্তিপুর,নদীয়া: শান্তিপুর থানায় মিসিং অভিযোগ করা সত্ত্বেও ৬ দিন ধরে নিখোঁজ টোটো চালক, স্ত্রীর মোবাইলে নিখোঁজ টোটো চালকের মোবাইল থেকে মৃত্যুর হুমকি এবং মুক্তিপণের মেসেজ হোয়াটসঅ্যাপে। গত ২৬ শে জানুয়ারি আর পাঁচটা সাধারণ দিনের মতন টোটো নিয়ে শান্তিপুর হরিপুর অঞ্চল এর মাঠ এলাকার টোটো চালক সুকান্ত বিশ্বাস ভাড়া যান। ১৫ বছরের ছেলে এবং তিন বছরের ছেলে বৃদ্ধ প্রতিবন্ধী বাবা মা এবং অন্যান্য ৬ জন সদস্য অধীর আগ্রহে অপেক্ষা করে।

এর পর ২৭ শে জানুয়ারি স্ত্রী লক্ষ্মী বিশ্বাস শান্তিপুর থানায় নিখোঁজ ডায়েরি করেন। লক্ষ্মী দেবীর মোবাইলে নিখোঁজ স্বামীর মোবাইল থেকে ফোনে মৃত্যু-হুমকি এবং মুক্তিপণের টাকা চেয়ে মেসেজ পাঠানো হয় নিয়মিত, এমনকি থানায় জানালে তাকে মেরে ফেলা হবে বলে হুমকি দেওয়া হয়। এরপর ২৮ জানুয়ারি শান্তিপুর থানার লিখিত অভিযোগ হওয়ার পরেই আবারো লিখিত হুমকি, তখন মোবাইলটি শান্তিপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিকের হাতে।
গতকালকেও রাত্রে মেসেজ এসেছিল ছেলের ছবি পাঠানোর বার্তা এবং ৫০ হাজার টাকা চেয়ে।
যদিও ইতিমধ্যে কুড়ি হাজার টাকা পেয়েছে বলে জানানো হয় ওই মোবাইলে পাওয়া একটি বার্তা থেকে।

শান্তিপুর নতুনহাট অঞ্চলে একজনকে ৩৯ হাজার নগদ টাকায় টোটো বিক্রি করে বলে জানতে পেরেছে শান্তিপুর থানার পুলিশ, তার মাধ্যমে গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। গোটা পরিবার আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.