রাজ্যপাল নিজের একতিয়ার বোঝেন না, মুখ্য সচিব তলব প্রসঙ্গে কটাক্ষ তৃণমূল নেত্রী চন্দ্রিমা ভট্টাচার্যর

নবদ্বীপ,নদীয়া: রাজ্যপাল নিজের একতিয়ার না বুঝেই তলব করছেন, আপনারাই রাজ্যপাল কে বড় করে দেখাচ্ছেন। মুখ্য সচিবকে তলব প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নে রাজ্যপাল কে কটাক্ষ করলেন তৃণমূল নেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

শনিবার নদীয়ার রানাঘাট পৌরসভার বিভিন্ন প্রকল্পের উদ্বোধন উপলক্ষে রানাঘাটে আসেন রাজ্যের পৌর উন্নয়ন ও পৌর বিষয়ক দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করার পাশাপাশি এদিন শ্রীমতি চন্দ্রিমা ভট্টাচার্য আশ্বাস দেন রানাঘাটের গর্বের রবীন্দ্র ভবনের অসমাপ্ত কাজ শীঘ্রই সম্পন্ন হবে। একইসঙ্গে এদিনের অনুষ্ঠানে তিনি বলেন আগামী দিনে আরো ভালো পৌর পরিষেবা পেতে তৃণমূল কংগ্রেস পরিচালিত বোর্ডকেই সাধারণ মানুষ আশীর্বাদ করবে। আগামী দিনে রাজ্যের মধ্যে অন্যতম শ্রেষ্ঠ পৌরসভা হবে রানাঘাট পৌরসভা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের কারামন্ত্রী উজ্জ্বল বিশ্বাস, প্রাক্তন মন্ত্রী রত্না ঘোষ কর সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তি। রানাঘাট পৌরসভার মুখ্য প্রশাসক কোশলদেব বন্দ্যোপাধ্যায়ের হাত হাত দিয়ে রানাঘাট আবার নতুন করে সেজে উঠছে। উন্নয়নের জোয়ার বইছে। আগামী দিনে রানাঘাটে কুড়িটি ওয়ার্ডেই তৃণমূল কংগ্রেস ভাল ফল করবে বলে আশাপ্রকাশ করেন অনুষ্ঠানে আসা বিশিষ্টজনেরা ।

Leave a Reply

Your email address will not be published.