তৃণমূলে মাত্র দেড়খানা পদ! ‘একটা মমতা ব্যানার্জি,অপরটি আধখানা মমতা ব্যানার্জি’, কটাক্ষ সুকান্ত মজুমদারের

কৃষ্ণনগর,নদীয়া: তৃণমূলে মাত্র দেড়খানা পদ! একটা মমতা ব্যানার্জি, আর অপরটি হলো আধখানা অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুক্রবার সন্ধ্যায় নদীয়ার কৃষ্ণনগর শক্তিনগর পাঁচমাথা মোড় সহ ঘূর্ণি বেলতলা বাজার ছাড়াও কৃষ্ণনগর শহরের বেশ কয়েকটি জায়গায় বিজেপি প্রার্থীদের সমর্থনে দলীয় সভায় যোগদান করতে এসে কার্যত এই ভাষাতেই রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে সরাসরি আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি ড: সুকান্ত মজুমদার। এছাড়াও তৃণমূলের এক ব্যক্তি এক পদ ও সম্প্রতি দলীয় পদ বিলুপ্তি প্রসঙ্গে রাজ্যের শাসক শিবিরকে কার্যত তুলোধোনা করতে দেখা গেল বিজেপির রাজ্য সভাপতি কে।

পাশাপাশি কৃষ্ণনগরে তৃণমূলের এক বড় নেতাকে পুরনির্বাচনে দল টিকিট না দেওয়াতে পরবর্তী সময়ে সাত কোটি টাকা খরচা করে নির্বাচনে দাঁড়ানোর টিকিট সংগ্রহ করেছেন তৃণমূল থেকে বলেও এইদিন নাম না করে কৃষ্ণনগর পৌরসভার প্রাক্তন পৌরপতি তৃণমূল নেতা অসীম সাহা কে কটাক্ষ করেন সুকান্ত বাবু। এছাড়াও এদিনের পথসভা থেকে একাধিকবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে আক্রমণ করতে দেখা যায় সুকান্ত মজুমদার কে।

শুক্রবার দুপুরে পৌরসভার বিজেপি প্রার্থীদের সমর্থনে নবদ্বীপ শহরে উপস্থিত হয় একদলীয় পদযাত্রায় অংশগ্রহণ করার পর সরাসরি কৃষ্ণনগরে গিয়ে পৌঁছান সুকান্ত বাবু। এরপর কৃষ্ণনগর শহরের তিনটি পথ সভায় যোগদান করেন তিনি। বিজেপি কর্মী সমর্থক দের উদ্দেশ্যে
আগামী দিনে সংগঠনকে নতুন করে ঢেলে সাজানোর বিষয়ে এই দিনের পথসভা থেকে আশ্বাস দেন বিজেপির রাজ্য সভাপতি ড: সুকান্ত মজুমদার।

Leave a Reply

Your email address will not be published.