বেহুঁশ রোগীর স্তন ও যৌনাঙ্গ স্পর্শ! কলকাতার বেসরকারী হাসপাতালে গ্রেফতার অভিযুক্ত কর্মী

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: শারীরিক অসুস্থতায় প্রায় অচৈতন্য। তাতেও রক্ষা নেই। ওই অবস্থাতেই হাসপাতাল কর্মীর যৌন লালসার শিকার তরুণী। আপত্তিকরভাবে তাঁর স্তন এবং যৌনাঙ্গ স্পর্শ করা হয় বলেই অভিযোগ। কলকাতার নামী বেসরকারি হাসপাতালের ঘটনায় গ্রেপ্তার অভিযুক্ত কর্মী।

সল্টলেকের বাসিন্দা বয়স ২৪ এর ওই তরুণী গত ৩১ জুলাই কলকাতার ওই বেসরকারি হাসপাতালে ভরতি হন। বুধবার সন্ধেয় তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে অচৈতন্য হয়ে পড়েন ওই তরুণী। অতঃপর তড়িঘড়ি চিকিৎসক ওয়ার্ডে ঢুকে চিকিৎসা করেন। ধীরে ধীরে জ্ঞান ফেরায় চিকিৎসক ওয়ার্ড ছেড়ে চলে যান। ওয়ার্ডে আসে জমিন জন নামে এক হাসপাতাল কর্মী। তরুণীর দাবি, ওই যুবক তাঁকে অশ্লীলভাবে স্পর্শ করে। মূলত তাঁর স্তন এবং যৌনাঙ্গ স্পর্শ করে বলেই জানান তরুণী। স্পর্শ অনুভব করতে পারলেও, সে সময় বাধা দেওয়ার ক্ষমতা ছিল না তাঁর। শারীরিক ক্ষমতা ফিরে পেয়েই চিৎকার করতে থাকেন তিনি। তাঁর চিৎকার শুনে হাসপাতালের অন্যান্য কর্মীরা দৌড়ে আসেন।

এরপর ১০০ ডায়ালে ফোন করেন তরুণীর বাবা। সেই অনুযায়ী পুলিশ ওই বেসরকারি হাসপাতালে পৌঁছয়। তরুণী এবং তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে পুলিশ। হাসপাতালের চিকিৎসক এবং অন্যান্য কর্মীদের সঙ্গে কথা বলেন তদন্তকারীরা। তরুণীর বয়ানের ভিত্তিতে ওই বেসরকারি হাসপাতাল কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *