Viral Video: পাখি ও মানুষের একই থালায় খাবার খাওয়ার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হৃদয়স্পর্শী ভিডিও । বর্তমানে কোনো অবিশ্বাস্য কিছু ঘটলেই তা কিছুক্ষনের মধ্যেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় । এমনই একটি হৃদয়স্পর্শী ভাইরাল হল ইনস্টাগ্রামে । ভিডিওটিতে দেখা গিয়েছে একই থালায় খাবার খাচ্ছে একটি পাখি আর একটি মানুষ । প্রাণিজগতের দুটি ভিন্ন প্রজাতির প্রাণীর একসাথে একই থালায় খাবার খাওয়া দেখে মুগ্ধ নেটিজনরা ।

ইউটিউবার মেঘরাজ দেশালের শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যেই ২.৮ লাখেরও বেশি লাইক পেয়ে গেছে । ভিডিওটিতে যে মানুষটি বসে খাবার খাচ্ছেন ,তিনি মেঘরাজ দেশালের বাবা । ভিডিওটিতে দেখা গেছে, একটি হোটেলে খেতে বসেছেন ওই ব্যক্তি । টেবিলে একাই বসে আপনমনে খাবার খাচ্ছেন তিনি । তারই ঠিক উল্টো দিকে একটি শালিক পাখি । যেই পাখিটি ওই থালা থেকেই খাবার খাচ্ছে । তবে আশ্চর্যজনক ভাবে ওই যুবকটি একবারের জন্যও পাখিটিকে ওড়ানোর চেষ্টা করেননি । বরং তিনি খাবার এগিয়ে দিয়েছেন পাখিটার দিকে । এক মুহূর্তের জন্যও বিরক্ত হতে দেখা যায়নি যুবককে । একটি পাখির প্রতি মানুষের এই আচরণই মুগ্ধ করেছে নেটিজনদের । যেই কারণেই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওটি ।

অনেকেই ওই যুবকের পোস্ট করা ভিডিওটিতে কমেন্ট করেছেন । ক্ষুধার্ত পাখিটিকে না তাড়িয়ে তাকে খাবার দেওয়ার সাহায্য করেছে যুবকটি । তাই অনেকে মনে করছেন পশুপাখিদের প্রতি নরম মনোভাব রাখেন ওই যুবক । সত্যিই তার কাছ থেকে অনেক কিছু শেখার আছে । পাখিটিও হয়তো বুঝতে পেরেছে ,যে ওই যুবকটিকে সে বিশ্বাস করতে পারে,তাই সেও নিজের আনন্দে খাবার খাচ্ছিল ।

Leave a Reply

Your email address will not be published.