অষ্টধাতুর গোপালের মূর্তি,নগদ টাকা সহ মন্দিরে রাখা দামি জিনিসপত্র চুরির ঘটনায় চাঞ্চল্য

রানাঘাট: তালা ভেঙে অষ্ট ধাতুর তৈরি গোপালের দুটি মূর্তিসহ নগদ টাকা এবং মন্দিরে রাখা একাধিক দামি জিনিস চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলাকায়। ঘটনাটি ঘটেছে নদীয়া রানাঘাট থানার মহাপ্রভু পাড়া গৌড় গদাধর মন্দিরের। জানা যায় রানাঘাটের গৌড় গদাধর মন্দির মূলত মহিলাদের দ্বারা পরিচালিত। জাগ্রত মন্দির হওয়ার কারণে প্রতিদিনই নিয়মিতভাবে পূজা পাঠ অর্চনা সবই হয় ওই মন্দিরে।

প্রতিদিনের মতোই এ দিন যিনি পাঠ করেন তিনি মন্দিরে আসেন আজ সকালে। এসে দেখেন মন্দিরের তালা ভাঙ্গা অবস্থায় পড়ে রয়েছে। ভিতরে গিয়ে দেখেন প্রণামী বাক্স ভাঙ্গা অবস্থায় পড়ে রয়েছে। তাতে যা নগদ অর্থ ছিল ছবি নিয়ে গেছে চোরের দল। এর পাশাপাশি মজুত রাখা চাল ডাল এবং দামি যে পুজো দেওয়ার জন্য থালা-বাসন রাখা ছিল সেগুলো চুরি করে নিয়ে গেছে।

ওই মন্দিরের পাঠক এবং মহিলারা জানাচ্ছেন সবথেকে দুঃখের বিষয় অষ্ট ধাতুর তৈরি দুটি গোপালের মূর্তি নিয়ে গেছে তারা। এই প্রথম চুরির ঘটনা রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে ওই। তারাও চাইছেন অবিলম্বে যারা এই ঘটনার সঙ্গে যুক্ত তাদের চিহ্নিত করুক প্রশাসন। এবং খোয়া যাওয়া গোপালের মূর্তি দুটি উদ্ধার করা যায় সে বিষয়েও তৎপর হোক প্রশাসন। যদিও পুরো ঘটনার তদন্ত শুরু করেছে রানাঘাট থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.