“রাজ্যে বিজেপি এত হারছে কেন?” দলীয় বৈঠকে প্রশ্ন মিঠুনের

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: বাংলায় গত বিধানসভা নির্বাচনের পর থেকে বিজেপি এত হারছে কেন? সোমবার দলীয় কর্মীদের সাথে বৈঠকে এমনিই প্রশ্ন করেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। হতাশাগ্রস্ত হয়ে এমনই বিব্রতকর প্রশ্ন করে রাজ্য বিজেপি নেতাদের প্রবল অস্বস্তিতে ফেললেন বিধানসভা ভোটে পদ্ম শিবিরের হয়ে প্রচারে নামা অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। এরপরই অবশ্য আগামী দিনে কীভাবে দলের সমর্থন বৃদ্ধি করা উচিত তা নিয়ে ঘরোয়া বৈঠকে দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে পরামর্শ দেন ‘ডিস্কো ডান্সার’ ছবির নায়ক। তিনি বলেন, “বড় জনসভার পরিবর্তে দলের সংগঠন বৃদ্ধিতে ছোট গ্রুপ বৈঠক করুন।”

অবশ্য মিঠুনের এহেন বক্তব্যের তীব্র বিরোধিতা করেছেন দলের একাংশই। তাঁদের পালটা অভিযোগ, “উনি পর্দার মানুষ, একসময় জনপ্রিয় অভিনেতা ছিলেন। তাই ওঁকে দেখতে রাস্তায় ভিড় হলেও তা ভোটের বাক্সে নিয়ে যাওয়ার সংগঠন এখনও তৈরি হয়নি বিজেপির। আর উনি মাঠে ময়দানের রাজনীতির লড়াইয়ের কী বুঝবেন?”

মহাগুরু’কে নিয়ে নতুন স্বপ্ন দেখে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এদিন বলেন, “মিঠুন দা হেভিওয়েট প্রচারক। স্বাভাবিকভাবে সেই অস্ত্রকে নির্দিষ্ট জায়গায় ব্যবহার করা হবে। যুদ্ধে সব সময় তো পরমাণু বোমা ব্যবহার করা হয় না। যখন পরমাণু বোমার প্রয়োজন হবে, আমরা চার্জ করব।” অর্থাৎ শাসকদলের বিরুদ্ধে যুদ্ধে মিঠুনকে পরমাণু বোমার সঙ্গে তুলনা করেছেন সুকান্ত।

Leave a Reply

Your email address will not be published.