নিজের চোখে দেখতে পাবেন ‘সানি লিওন’ আর ‘মিয়া খলিফা’কে ! কোথায় দেখবেন তাদের?

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: মাঝে মাঝেই দেখা যায় বিভিন্ন সেলেবরা মানুষের কাছে নানা দিক থেকে অনুপ্রেরণা হয়ে ওঠেন । আর সেখানে যদি সানিলিওন বা মিয়া খলিফার নাম আসে, তাহলে তো কোনো কথাই থাকে না । কথায় আছে তৃপ্তির সুখ যৌনতার ক্ষেত্রে যেমন গুরুত্বপূর্ণ ,ঠিক তেমনই খাবার স্বাদের ক্ষেত্রেও । গন্ধে যেমন স্বাদ বিচার হয়,তেমনই দেখানদারিতেও চমক থাকা চাই । এমনই চমক পাতে নিয়ে হাজির দিল্লির এক রেস্তরাঁ। দুই প্রাক্তন পর্নস্টার সানি লিওনি আর মিয়া খালিফার নামে বিশেষ পদ রয়েছে তন্দুর স্পেশ্যাল রেস্তরাঁর মেনুতে।

সানি লিওনি নিজে তার সোশ্যাল একাউন্টে শেয়ার করেছেন সেই ছবি। দিল্লির গীতা কলোনিতে অবস্থিত ওই রেস্তোরাঁটির নাম সিংস ভেজ গ্রিল মালাই চাপ ওয়ালে (Singh’s Veg Grill Malai Chaap Wale)। সেখানেই খাবারের নাম দেখে একেবারে হেসে কুপোকাত সানি লিওন। খাবারের নামগুলি হল ‘সানি লিওন চাঁপ’, ‘বেবি ডল চাঁপ’, ‘মিয়া খালিফা চাঁপ’ সঙ্গে ডিনারে রয়েছে আরও অনেক ভেজ খাবারের নাম। এই নামগুলি পড়ে সানি প্রতিক্রিয়া দিয়েছেন “Lol”।

সানি ও মিয়া খলিফা দুজনেই পর্ন ভিডিওর জগৎ ছেড়েছেন । দুজনেই এখনো ফেসবুক,ইনস্টাগ্রাম ও ইউটিউবের দৌলতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল । কিন্তু তবুও পর্ন ইন্ডাস্ট্রিতে তাদের ভিডিওর প্রচুর চাহিদা । পর্ন জগৎ ছাড়লেও পর্ন সাইটের টপ সার্চে তাদেরই নাম আগে আসে । অন্যদিকে সানির জনপ্রিয়তা নিয়ে যদি কথা বলা হয়, তাহলে তাঁর Instagram-এর ফলোয়ার্সের সংখ্যা এখন ৪৫ মিলিয়ন। যা এ-ক্ষেত্রে বহু নামী দামী অভিনেত্রীদের পিছনে ফেলে দিয়েছে। একইসঙ্গে সানি বেশ অ্যাক্টিভও থাকেন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে। তিনি যা পোস্ট করেন, তা নিমেষে ভাইরাল হয়ে যায়। তাঁর আকর্ষণীয় ছবির পাশাপাশি, তাঁর স্বামী ও সন্তানদের নিয়ে নতুন নতুন ছবি প্রায়শই পোস্ট করেন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published.