ফেব্রুয়ারিতে মাঠে ফিরছেন যুবরাজ সিং, সোশ্যাল মিডিয়ায় পোস্ট ঘিরে জল্পনা

নদীয়া নিউজ ২৪ ডিজিটাল: মাঠে ফিরতে চলেছেন ভারতীয় দলের প্রাক্তন ব্যাটার যুবরাজ সিং! সোমবার গভীর রাতে যুবির এক ইনস্টাগ্রাম পোস্টই শোরগোল ফেলে দিয়েছে ভারত তথা বিশ্ব ক্রিকেটে। নিজের সোশ্যাল মিডিয়াতে যুবরাজ লিখলেন, তাকে আরও একবার মাঠে দেখা যাবে। সবকিছু ঠিকঠাক থাকলে ফেব্রুয়ারি মাসে তাকে মাঠে দেখা যাবে।

২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন যুবরাজ সিং। তবে বিভিন্ন দেশে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগে তিনি অংশ নিয়েছেন। আবু ধাবিতে টি ১০এ খেলেছিলেন। গত বছর মেলবোর্নে পন্টিং বনাম গিলক্রিস্ট একাদশের মধ্যে হওয়া একটি প্রদর্শনী ম্যাচেও খেলেন যুবরাজ। তবে তাঁকে শেষবার মাঠে দেখা গিয়েছে চলতি বছরের রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে।

পোস্টটি শেয়ার করে ৩৯ বছরের যুবি লিখেছেন, ‘ভগবান আপনার গন্তব্য ঠিক করেন। ভক্তদের দাবিতে আমি ফেব্রুয়ারি মাসে আবার মাঠে ফিরব। আপনাদের ভালোবাসা এবং ভালো প্রার্থনার জন্য আপনাদের ধন্যবাদ। এটি আমার জন্য একটি বড় বিষয়। সর্বদা। সমর্থন করতে থাকুন এবং এটাই একজন প্রকৃত ভক্তের লক্ষণ।’

https://www.instagram.com/tv/CVv7NX3DKjg/?utm_medium=copy_link

তবে কোন টুর্নামেন্টে যুবি খেলতে নামবেন তা প্রকাশ করেননি তিনি। অনেকেই মনে করছেন আগামী বছর কোনও একটি ম্যাচ খেলতে সচিন তেন্ডুলকর ও বীরেন্দ্র সেহওয়াগদের সঙ্গে তাকে দেখা যেতে পারে।

ফেব্রুয়ারি মাসে দেশের মাঠে ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ খেলবে ভারত। ঘরোয়া ক্রিকেট না খেলে সেই সিরিজে কীভাবে সরাসরি যুবরাজ খেলতে পারেন তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। অনেকে মনে করছেন, আইপিএলে নতুন ২টি দল বাড়ছে। আইপিএলে খেলার লক্ষ্যেই যুবরাজ ফেব্রুয়ারিতে পিচে ফেরার কথা বলতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.